এক ধাক্কায় ৭ হাজার টাকা দাম কমলো Vivo V21 5G ফোনের, কোথা থেকে কিনবেন

ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এই ফোনের উপর এমনই অবিশ্বাস্য অফার দেওয়ার কথা ঘোষণা করেছে

vivo-v21-5g-limited-time-offer-price-cut-india-rs-7000-check-deals

আপনি যদি মিড রেঞ্জে কোনো 5G স্মার্টফোন কিনতে চান, তাহলে Vivo V21 5G আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। এই ফোনটি এখন ৭,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। আজ্ঞে হ্যাঁ! ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এই ফোনের উপর এমনই অবিশ্বাস্য অফার দেওয়ার কথা ঘোষণা করেছে। যদিও Vivo V21 5G ঠিক কতদিন এই অফারের সাথে পাওয়া যাবে তা জানা যায়নি। এই ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর ও ৪৪ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Vivo V21 5G এর দাম ও অফার

ভিভো ভি২১ ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৭,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টে এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারকারীদের এই ফোনের উপর ৭,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। ফলে ফোনটির দাম কমে দাঁড়াবে ২০,৯৯৯ টাকায়। এছাড়া ৪৬৬৫ টাকা থেকে শুরু হচ্ছে ফোনটির নো কস্ট ইএমআই অপশন। আবার পুরোনো ফোন বদলে ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট লাভ করা যাবে।

Vivo V21 5G স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ভি২১ ৫জি ফোনের সামনে আছে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) ই৩ অ্যামোলেড ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পেলিং রেট সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৪৪ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত, যা বিউটি মার্ক রিটেনশন, হেড স্লিমিং, ফেস বিউটি, ডাবল এক্সপোজার ইত্যাদি মোড অফার করে। আবার ভিভো ভি২১ ৫জি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচারসহ ৮ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স।

Vivo V21 5G ফোনে সিকিউরিটির জন্য দেওয়া হয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আর পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে এআরএম মালি জি-৫৭ এমসি৩ জিপিইউ সহ ২.৪ গিগাহার্টজ এর অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর। Vivo V21 5G ফোনটি ভার্চুয়াল র‌্যাম ফিচারের সাথে এসেছে, যা স্টোরেজ কে ৩ জিবি পর্যন্ত র‌্যামে পরিণত করতে সক্ষম। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে দেওয়া হয়েছে একটি ৪০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.