৮ জিবি র‌্যাম ও ডুয়েল সেলফির সাথে আজ ভারতে আসছে Vivo V19

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো তাদের V সিরিজের নতুন ফোন Vivo V19 আজ ভারতে লঞ্চ করবে। ভিভো মার্চে ইন্দোনেশিয়ায় ভিভো ভি ১৯ লঞ্চ করেছিল। কোম্পানি এই ফোনকে ২৬ মার্চ ভারতে লঞ্চ করতো। তবে করোনা ভাইরাসের কারণে সে লঞ্চ ডেট পিছিয়ে দেওয়া হয়। ভিভো ভি ১৯ ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ডুয়েল সেলফি ক্যামেরা, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর দেওয়া হয়েছে।

Vivo V19 দাম ও লঞ্চ ইভেন্ট লাইভ কিভাবে দেখবেন :

আগেই বলেছি ভিভো ভি ১৯ কে কোম্পানি ইন্দোনেশিয়ায় লঞ্চ করেছিল। ভিভো ভি ১৯ এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ২২,১৫০ টাকা। ফোনটি কালো ও সোনালী রঙে পাওয়া যাবে। ভারতে এই ফোনটিকে আজ কখন লঞ্চ করা হবে তা কোম্পানি জানায়নি। মনে হচ্ছে কোম্পানি সাধারণ একটি অনলাইন ইভেন্ট আয়োজন করেই ফোনটিকে ভারতে আনবে। যদিও আপনি টেকগাপের সাথে যুক্ত থাকলে এই ফোনের যাবতীয় আপডেট পেয়ে যাবেন।

Vivo V19 স্পেসিফিকেশনফিচার :

পাঞ্চ হোল ডিজাইনের সাথে এই ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ২৪০০ x ১০৮০ পিক্সেল। সিকিউরিটির জন্য এই ফোনে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। স্মার্টফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

এই ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। আবার পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রধান ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। অন্যান্য ক্যামেরার কথা বললে এতে আছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ডেডিকেটেড ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড পাই ১০ ভিত্তিক ফানটাচ ১০ সিস্টেমে চলে। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।