Vivo TWS Air ইয়ারফোন ২৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল, রয়েছে জল ও ধুলো প্রতিরোধী রেটিং

ভিভো ট্রু ওয়্যারলেস স্টেরিও এয়ার ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ১৯৯ ইউয়ান (প্রায় ২,৩০০ টাকা)

vivo-tws-air-launched-price-cny-199-features-specifications

দেশীয় বাজারে আত্মপ্রকাশ করলো Vivo-র নতুন Vivo TWS Air ইয়ারফোন। এটি Vivo S15 এবং S15 Pro স্মার্টফোনের সাথে লঞ্চ করেছে। এটি ভারতে আসা Vivo TWS 2 ইয়ারফোনের রিব্যান্ডেড ভার্সন। Vivo TWS Air নতুন এই ইয়ারফোনটি একেবারেই বাজেট রেঞ্জে এসেছে। এতে রয়েছে ডুয়াল মাইক্রোফোন এবং নয়েজ রিডাকশন ফিচার। সংস্থার দাবি, একবার চার্জে এটি ২৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Vivo TWS Air ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Vivo TWS Air ইয়ারফোনের দাম ও লভ্যতা

চিনা বাজারে ভিভো ট্রু ওয়্যারলেস স্টেরিও এয়ার ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ১৯৯ ইউয়ান (প্রায় ২,৩০০ টাকা)। ভাইটালিটি হোয়াইট এবং লাভ ব্লু – এই দুটি কালারে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই ইয়ারফোন। আগামী ৩১ মে থেকে এর বিক্রি শুরু হলেও ইতিমধ্যেই এটি প্রি অর্ডারের জন্য উপলব্ধ।

Vivo TWS Air ইয়ারফোনের স্পেসিফিকেশন

নবাগত ভিভো ট্রু ওয়্যারলেস স্টেরিও এয়ার ইয়ারফোনটি স্টেম সহ ইন-ইয়ার ডিজাইনের সাথে এসেছে। এটিকে দেখতে অনেকটা অ্যাপল এয়ারপডস-র মত। ব্যবহারকারী যাতে দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করতে পারেন তাই এটি খুবই হালকা এবং এর ওজন মাত্র ২.৫ গ্রাম। আবার ব্যবহারকারী এর ইয়ারবাডের স্টেম স্পর্শ করেই ইয়ারফোনটির বিভিন্ন ফিচার পরিচালনা করতে পারবেন।

অন্যদিকে, শক্তিশালী বেস উৎপন্ন করার জন্য এতে ব্যবহৃত হয়েছে ১৪.২ এমএম ড্রাইভার। এছাড়া এতে রয়েছে ডুয়াল মাইক্রোফোন এবং নয়েজ রিডাকশন ফিচার। তাছাড়া এই অডিও ডিভাইসটি ডিপএক্স ২.০ সাউন্ড উৎপন্ন করতে সক্ষম। তদুপরি, ইয়ারফোনটি ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটির মাধ্যমে ১১৭ এমএস লো ল্যাটেন্সি অফার করবে।

নতুন ভিভো ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, এতে পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ৪২০ এমএইচ ব্যাটারি। উপরন্তু এর প্রত্যেকটি ইয়ারবাডে দেওয়া হয়েছে ২৭এমএইচ ব্যাটারি। ইউএসবি সি পোর্টের মাধ্যমে ইয়ারফোনটিকে চার্জ দেওয়া যাবে। সংস্থার মতে, একক চার্জে Vivo TWS 2 ইয়ারফোন ৪.৫ ঘন্টা ব্যবহারযোগ্য। উপরন্তু কেস সমেত ইয়ারফোনটি ২৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। সর্বপরি জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে এটি IP54 রেটিংসহ এসেছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।