Vivo T1 স্মার্টফোনের পর এবার লঞ্চ হবে Vivo T2, উঠে এল মডেল কোড

vivo-t2-model-code-spotted-on-imei-may-launch-soon

ভিভো সম্প্রতি ভারতে T1 Pro 5GT1 44W মডেলের দু’টি দুর্দান্ত স্মার্টফোন ভারতে লঞ্চ করেছে। আবার ফেব্রুয়ারিতেও এ দেশে Vivo T1 সিরিজের প্রথম মডেল হিসাবে Vivo T1 5G এনেছিল তারা। Vivo T লাইনআপ মূলত চীনে উপলব্ধ হলেও ভারতের ক্ষেত্রে ব্যতিক্রমী পন্থা নিয়েছিল ভিভো। এবার অরিজিনাল Vivo T1 5G হ্যান্ডসেটের সাক্সেসর বা উত্তরসূরির উপরে কাজ শুরু করেছে সংস্থাটি। ভিভো এ বিষয়ে খোলাখুলি কিছু না বললেও, IMEI ডেটাবেস থেকে জোরালো ইঙ্গিত পাওয়া গিয়েছে।

Vivo T2 স্মার্টফোনের IMEI লিস্টিং

৯১মোবাইলসের শেয়ার করা আইএমইআই লিস্টিংয়ের স্ক্রিনশটে দেখা গিয়েছে, ভিভোর ওই আপকামিং স্মার্টফোনের মডেল কোড Vivo T2। ডেটাবেসে মডেল নম্বর না থাকার ফলে এটি গ্লোবাল মার্কেটে নাকি চাইনিজ মার্কেটে আসবে, তা বলা সম্ভব হচ্ছে না।

এবার যেহেতু ভিভো তাদের হোম মার্কেট অর্থাৎ চীনে সবার প্রথমে নতুন ডিভাইস লঞ্চ করে। তাই Vivo T2 সর্বপ্রথম ভিভোর ঘরেলু মার্কেটে লঞ্চ হবে অনুমান করা যায়। Vivo T লাইনআপ ভারতেও যথেষ্ট জনপ্রিয় হয়েছে। ফলে আশা করা যায় যে, চীনের পর এখানেও আত্মপ্রকাশ করবে সেটি।

উল্লেখ্য, এই মুহূর্তে বেস মডেল রূপে শুধু Vivo T2-এর অস্তিত্ব সম্পর্কে নিশ্চিত হওয়া গিয়েছে। আর ভিভোর ইতিহাস দেখলে এটুকু মন্তব্য করা যায় যে, আগামী দিনে বিভিন্ন সার্টিফিকেশন পোর্টালে হাজির হওয়া শুরু করবে Vivo T2 Pro। ডিভাইসগুলির স্পেফিফিকেশন অজানা। তবে প্রিডিসেসরের তুলনায় এতে আরও উন্নত ফিচার থাকবে বলে আশা করা যায়।

গেম খেলতে এখানে ক্লিক করুন