Vivo T2 5G পরের মাসে বাজারে আসছে, তার আগে ফাঁস দাম সহ সমস্ত ফিচার

Vivo T2 5G মডেলটি Neo 6 SE হ্যান্ডসেটের একটি রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে আসবে

vivo-t2-5g-price-storage-variant-china-telecom-certification-reveal-before-june-6-launch

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ভিভো আগামী ৬ জুন হোম মার্কেট চীনে Vivo T2 5G হ্যান্ডসেটটি লঞ্চ হতে চলেছে। যদিও এই ডিভাইসটি গত ২৩ মে দেশীয় বাজারে আত্মপ্রকাশ করার কথা ছিল। তবে অনিবার্য কারণবশত সংস্থা এর লঞ্চ ইভেন্ট পরের মাসে পিছিয়ে দিয়েছে। তবে ভিভো ইতিমধ্যেই এই ফোনের প্রধান স্পেসিফিকেশনগুলি নিশ্চিত করেছে। আর এখন Vivo T2 5G-এর চায়না টেলিকম (China Telecom) প্রোডাক্ট লিস্টিংয়ের মাধ্যমে আরও কিছু বিবরণ সামনে এসেছে। এই তালিকাটি আপকামিং স্মার্টফোনটির স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং মূল্য সম্পর্কিত তথ্যগুলিও প্রকাশ করেছে।

সামনে এল Vivo T2 5G-এর দাম

ভিভোর তরফে নিশ্চিত করা হয়েছে, ভিভো টি২ ৫জি ই৪ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে আসবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এতে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট দ্বারা চালিত হবে এবং ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

আবার, ভিভো টি২ ৫জি-এর চায়না টেলিকম তালিকাটি প্রকাশ করেছে, এতে ৬.৬২ ইঞ্চির ডিসপ্লে থাকবে, যা ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুল এইচডি+ রেজোলিউশন অফার করবে। ফটোগ্রাফির জন্য, হ্যান্ডসেটটির ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেলের সেন্সর যুক্ত ট্রিপল ক্যামেরা ইউনিট অবস্থান করবে এবং সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে এবং পাওয়ার ব্যাকআপের জন্য, ভিভো টি২ ৫জি ৪,৭০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে আসবে। এই ডিভাইসটির পরিমাপ ১৬৩ x ৭৬.১৬ x ৮.৫৪ মিলিমিটার এবং এটির ওজন প্রায় ১৯০ গ্রাম হবে।

এছাড়া, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ দ্বারা চালিত Vivo T2 5G তিনটি কনফিগারেশনের চীনের বাজারে উপলব্ধ হবে বলে জানা গেছে। এগুলি হল – ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। এই ভ্যারিয়েন্টগুলির দাম হবে যথাক্রমে ২,১৯৯ ইউয়ান (প্রায় ২৫,৬০০ টাকা), ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৯,০৫০ টাকা), এবং ২,৬৯৯ ইউয়ান (প্রায় ৩১,৪০০ টাকা)৷ হ্যান্ডসেটটি ব্ল্যাক এবং ব্লু কালার অপশনে বেছে নেওয়া যাবে। তবে সংস্থার তরফে যেহেতু এই ফোনের দাম ও উপলব্ধতা সম্পর্কে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি তাই এই তথ্যগুলির সত্যতা কতটা তা সময়ই বলবে।

উল্লেখ্য, Vivo T2 5G-এর মডেল নম্বর V2199GA, আবার চলতি মাসের শুরুতে চীনে লঞ্চ হওয়া iQOO Neo 6 SE ফোনটি V2199A মডেল নম্বরটি বহন করে। তাই আশা করা যায় Vivo T2 5G মডেলটি Neo 6 SE হ্যান্ডসেটের একটি রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে আসবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology