সীমিত সময়ের জন্য দাম কমলো‌ Vivo T1 Pro, Vivo T1 5G ও Vivo T1 44W ফোনের, পাবেন মাসিক কিস্তির সুবিধা

Vivo Turbo Carnival Sale: স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড Vivo সম্প্রতি ই-কমার্স সাইট Flipkart এর সাথে হাত মিলিয়ে ‘Turbo Carnival Sale’ এর ঘোষণা করেছে। এই সেলটি ইতিমধ্যেই অর্থাৎ গত ১২ই মে থেকে শুরু হয়েছে এবং চলবে ১৬ই মে পর্যন্ত। এই সময়কালে সংস্থার T-সিরিজ অধীনস্ত লেটেস্ট লঞ্চ হওয়া তিনটি জনপ্রিয় 5G ও 4G স্মার্টফোনকে দুর্দান্ত অফারের সাথে উপলব্ধ করার কথা জানিয়েছে Vivo। সেক্ষেত্রে অফারের সাথে সেলে তালিকাভুক্ত মডেলগুলি হল – Vivo T1 Pro, Vivo T1 5G এবং Vivo T1 44W। চলতি বছরে আগত উক্ত তিনটি ফোনের সাথেই ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস, ইএমআই অপশন সহ আরো নানাবিধ অফারের লাভ ওঠানো যাবে। যারপর উল্লেখিত ফোন-ত্রয়ীকে আপনারা অতিশয় কম টাকা খরচ করে বাড়ি নিয়ে আসতে পারবেন। চলুন এবার চলমান Vivo Turbo Carnival Sale -এ কোন মডেলের সাথে কিরূপ অফার উপলব্ধ করা হয়েছে তা বিশদে দেখে নেওয়া যাক।

HDFC ব্যাঙ্কের সাথে অংশীদারিত্বে Turbo Carnival Sale ঘোষণা করলো Vivo

HDFC ব্যাঙ্কের সাথে হাত মিলয়ে ‘ভিভো টার্বো কার্নিভাল‘ সেল অনুষ্ঠিত করার দরুন, এই ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে, ২,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, প্রতিটি স্মার্টফোনের সাথেই ৬ মাসের বৈধতা সম্পন্ন নো-কস্ট ইএমআই অপশনও উপলব্ধ থাকছে। নিচে ভিভো টি-সিরিজ অন্তর্গত স্মার্টফোনগুলির সাথে দেওয়া যাবতীয় অফারের একটি তালিকা দেওয়া হল –

Vivo Turbo Carnival সেলের অফার তালিকা

Vivo T1 Pro: ভিভো টি১ প্রো স্মার্টফোনকে দুটি স্টোরেজ অপশনের সাথে নিয়ে আসা হয়েছিল। যার মধ্যে ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ২৩,৯৯৯ টাকা রাখা হয়েছিল। আর, ৮ জিবি র‌্যাম+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ২৪,৯৯৯ টাকার ‘প্রাইজ ট্যাগ’ এর সাথে নিয়ে আসা হয়েছিল। উল্লেখিত দুটি ভ্যারিয়েন্টের সাথেই সেলে বিভিন্ন অফার উপলব্ধ করা হয়েছে। যেমন Citi ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ১০% বা ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট অফার করা হবে। আবার, HDFC ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে খরিদ্দারী করলে পাওয়া যাবে ২,৫০০ টাকার অতিরিক্তি ছাড়। আর, Flipkart Axis ব্যাঙ্ক কার্ড হোল্ডাররা ৫% ক্যাশব্যাক পেয়ে যাবেন।

তদুপরি, যেসকল গ্রাহক কিস্তিতে পেমেন্ট করতে চান তারা, ৬ জিবি র‌্যাম এবং ৮ জিবি র‌্যাম মডেল দুটিকে কেনার ক্ষেত্রে, যথাক্রমে মাসিক ২,৬৬৭ টাকা এবং ২,৭৭৮ টাকার নো-কস্ট ইএমআই অপশনের লাভ ওঠাতে পারবেন। এছাড়া, পুরোনো মোবাইলের পরিবর্তে এই নয়া স্মার্টফোন কিনলে ১৫,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও অফার করা হবে। সর্বোপরি, উক্ত ফোনটি কেনার ক্ষেত্রে আপনারা, ৭,৯৯৯ টাকা দামের Google Nest hub (2nd gen) এবং ৩,৫৯০ টাকা দামের Google Nest mini স্মার্ট স্পিকার দুটিকে যথাক্রমে সর্বনিম্ন ৪,৯৯৯ টাকা এবং ১,৪৯৯ টাকা খরচ করে পকেটস্থ করতে পারবেন। এছাড়া, ৮,৯৯৯ টাকা দামের Google Pixel Buds A-series অডিও প্রোডাক্টটিকে মাত্র ৫,৯৯৯ টাকায় খরিদ করতে পারবেন।

Vivo T1 5G: ভিভো টি১ ৫জি স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম+১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম রাখা হয়েছে ১৫,৯৯০ টাকা। আর, ৬ জিবি র‌্যাম+১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে যথাক্রমে ১৬,৯৯০ টাকা ও ১৯,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল। অফার হিসাবে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড হোল্ডারদের ফ্লাট ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে। আবার Citi ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে খরিদ্দারী করলে ১০% বা প্রায় ১,৫০০ টাকা অফ পাওয়া যাবে। পূর্ববর্তী মডেলের ন্যায় উক্ত ফোনটির ক্ষেত্রেও, Flipkart Axis ব্যাঙ্ক কার্ড ব্যবহারকারীদের ৫% ক্যাশব্যাক অফার করা হবে।

ব্যাঙ্ক অফার ব্যতীত, নো-কস্ট ইএমআই অপশনও উপলব্ধ আছে এই ফোনটির অফার তালিকায়। এক্ষেত্রে ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টকে কেনার ক্ষেত্রে ক্রেতাদের মাসিক ১,৭৭৭ টাকার কিস্তি দিতে হবে। আর, ৬ জিবি র‌্যাম ও ৮ জিবি র‌্যাম মডেল দুটি কেনার ক্ষেত্রে যথাক্রমে মাসিক ১,৮৮৮ টাকা এবং ২,২২২ টাকার ইএমআই প্রদান করতে হবে। তদুপরি, পুরোনো মোবাইলের পরিবর্তে এই নতুন স্মার্টফোনটি কিনলে ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। এছাড়া, পূর্ববর্তী মডেলের অনুরূপ ভিভো টি১ ৫জি ফোনের সাথেও সম ডিসকাউন্ট প্রাইজের সাথে Google Nest hub(2nd gen) এবং Google Nest mini স্মার্ট স্পিকার দুটিকে কেনা যাবে।

Vivo T1 44W: ভিভো টি১ ৪৪ওয়াট স্মার্টফোনকে চলতি মাসে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ভারতের বাজারে নিয়ে আসা হয়েছিল। সেক্ষেত্রে ফোনটির ৬ জিবি র‌্যাম+১২৮ জিবি স্টোরেজ অপশনকে ১৫,৯৯৯ টাকায় এবং ৮ জিবি র‌্যাম+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১৭,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে। অফারের কথা বললে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে উক্ত ফোনটি কিনলে ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আবার, Citi ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড হোল্ডাররা ১০% বা প্রায় ১,৫০০ টাকা অফ পেয়ে যাবেন। এছাড়া, Flipkart Axis ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক অফার করা হবে।

অন্যদিকে, যেই ক্রেতারা কিস্তিতে পেমেন্ট করতে চান, তারা ৬ জিবি র‌্যাম ও ৮ জিবি র‌্যাম অপশনকে কেনার ক্ষেত্রে যথাক্রমে মাসিক ১,৭৭৮ টাকা এবং ২,০০০ টাকার নো-কস্ট ইএমআই বিকল্প উপলব্ধ পেয়ে যাবেন। একই সাথে, পুরোনো মোবাইলের বদলে ভিভোর এই লেটেস্ট হ্যান্ডসেট কিনলে ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভও ওঠানো যাবে। এছাড়া, ভিভো টি১ প্রো এবং টি ৫জি মডেল দুটির ন্যায় উক্ত ফোনের ক্ষেত্রেও সম ডিসকাউন্ট প্রাইজের সাথে Google Nest hub(2nd gen) ও Google Nest mini কিনে নেওয়া যাবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।