দাম কমলো একাধিক Vivo স্মার্টফোনের, Vivo T1, V23 5G, Y73 কিনে নিন ৫ হাজার টাকা পর্যন্ত ছাড়ে

Vivo Carnival সেলে Vivo Y15s থেকে শুরু করে Vivo T1 5G বা Vivo V23 5G -এর মতো স্মার্টফোন অনেক কমে কেনা যাবে

Vivo Carnival Sale: অনলাইন শপিং সাইট Flipkart ভারতীয় ক্রেতাদের জন্য ‘Vivo Carnival’ নামের আরেকটি নতুন সেলের সাথে হাজির হয়ে গেলো। এই সেলটি আজ অর্থাৎ ২০ই মার্চ থেকে শুরু হয়েছে এবং আগামী ২৪শে মার্চ পর্যন্ত লাইভ থাকবে। জানিয়ে রাখি, এই সেল বিশেষত স্মার্টফোন ক্রেতাদেরই জন্য নিয়ে আসা হয়েছে। সেল চলাকালীন Vivo ব্র্যান্ডের বেশ কয়েকটি ‘বেস্ট সেলিং’ হ্যান্ডসেটকে সীমিত সময়ের জন্য ভারী ডিসকাউন্টের সাথে তুলনায় কম দামে পকেটস্থ করা যাবে। সাথে ব্যাঙ্ক অফার, আনলিমিটেড ক্যাশব্যাক, এক্সচেঞ্জ বোনাস এবং ইএমআই অপশনের মতো সুবিধাও উপলব্ধ থাকছে চলমান সেলে। প্রসঙ্গত, লেটেস্ট লঞ্চ হওয়া Vivo Y15s থেকে শুরু করে Vivo T1 5G বা Vivo V23 5G -এর মতো স্মার্টফোন এনলিস্টেড আছে এই সেলে। তাহলে চলুন Vivo Carnival Sale -এ অফারের সাথে উপলব্ধ স্মার্টফোনের তালিকা দেখে নেওয়া যাক।

HDFC ব্যাঙ্কের সাথে অংশীদারিত্বে Vivo নিয়ে এলো ‘Carnival Sale’

যেহেতু, HDFC ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে ‘কার্নিভ্যাল সেল’-এর আয়োজন করেছে ভিভো, সেহেতু সেলে তালিকাভুক্ত প্রায় প্রত্যেকটি স্মার্টফোন খরিদ্দারীর ক্ষেত্রেই উক্ত ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করলে ৩,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে।

Vivo Carnival Sale -এ স্মার্টফোনের উপর উপলব্ধ অফারের তালিকা

১. Vivo T1 5G (4GB ram+128GB): ভিভো টি১ ৫জি স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ৪,০০০ টাকার (২০%) ডিসকাউন্ট পাওয়া যাবে। যার দরুন, ফোনটিকে সীমিত সময়ের জন্য ১৯,৯৯০ টাকার পরিবর্তে ১৫,৯৯০ টাকায় পকেটস্থ করা সম্ভব। অফার হিসাবে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে ফোনটি কিনলে ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে। Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক দেওয়া হবে। আর কিস্তিতে পেমেন্ট করতে চাইলে প্রতি মাসে ২,৬৬৫ টাকার ইএমআই শোধ করে ফোনটি কেনা যাবে। এছাড়া পুরোনো মোবাইলের পরিবর্তে এই নয়া স্মার্টফোন কিনলে ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারবেন আপনারা।

. Vivo V23 5G: কালার চেঞ্জিং ফ্রেমের সাথে আসা ভিভো ভি২৩ ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনকে এখন ৩৪,৯৯০ টাকার পরিবর্তে ২৯,৯৯০ টাকায় পাওয়া যাবে। এর সাথে ৫,০০০ টাকার (১৪%) ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। অফারের কথা বললে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করার ক্ষেত্রে ২,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। কিস্তিতে পেমেন্ট করতে চাইলে মাসিক ৪,৯৯৯ টাকার নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ থাকছে। এছাড়া, ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও পেয়ে যাবেন করা করা ক্রেতারা।

৩. Vivo V23 Pro 5G: ভারতের স্লিমেস্ট ৩ডি কার্ভড ডিসপ্লে সহ আসা ভিভো ভি২৩ প্রো ৫জি স্মার্টফোনের ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ অপশনকে ২,০০০ টাকা (৪%) ডিসকাউন্টের সাথে মাত্র ৪৩,৯৯০ টাকায় কেনা যাবে। এর প্রকৃত বিক্রয় মূল্য ৪৫,৯৯০ টাকা। অফার হিসাবে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৩,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। কিস্তিতে পেমেন্ট করতে চাইলে মাসিক ৭,৩৩২ টাকার নো-কস্ট ইএমআই অপশনের সুবিধা পাওয়া যাবে। এছাড়া, পুরোনো মোবাইলের বদলে নতুন ফোনটি কেনার ক্ষেত্রে ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও উপলব্ধ থাকছে।

৪. Vivo V23e 5G: ভিভো ভি২৩ই ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনকে সেলে ২৫,৩৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। অফার হিসাবে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক অফার করা হবে। সাথে, কিস্তিতে পেমেন্ট করার জন্য মাসিক ৮৮১ টাকার নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ থাকছে।

৫. Vivo Y73: ভিভো ওয়াই৭৩ স্মার্টফোনকে ‘প্রাইজ ড্রপ’ সেকশনের অধীনে এনলিস্ট করা হয়েছে। সেক্ষেত্রে, ফোনটির ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজকে ১৯,৪৪৪ টাকা থেকে বিক্রি করা হচ্ছে। অফারের কথা বললে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। কিস্তিতে পেমেন্ট করতে চাইলে মাসিক ৬৭৫ টাকার ইএমআই দিয়ে এটিকে কেনা সম্ভব। এছাড়া, সংস্থার তরফ থেকে এই ফোনের সাথে ১ বছরের এবং অ্যাক্সেসারিজের ক্ষেত্রে ৬ মাসের ওয়ারেন্টি দেওয়া হবে।

৬. Vivo V21 5G: চলমান সেলে ভিভো ভি২১ ৫জি -কেও ‘প্রাইজ ড্রপ’ সেকশনের অধীনে বিক্রি করা হচ্ছে। সেক্ষেত্রে, ফোনটির ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনকে ৫,০০০ টাকা (১৫%) ডিসকাউন্টের সাথে মাত্র ২৭,৯৯০ টাকায় কেনা যাবে। ফোনটির আসল দাম ৩২,৯৯০ টাকা। অফারের কথা বললে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে এই হ্যান্ডসেট কিনলে ২,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, মাসিক ৪,৬৬৫ টাকার নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ থাকছে। আর, পুরোনো মোবাইল পাল্টে এই নতুন স্মার্টফোন কিনলে ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে।

৭. Vivo Y15s: লেটেস্ট লঞ্চ হওয়া ভিভো ওয়াই১৫এস স্মার্টফোনের ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ৩,০০০ টাকার (২১%) ছাড় দেওয়া হচ্ছে। যারপর, ফোনটির দাম ১৩,৯৯০ টাকা থেকে কমে ১০,৯৯০ টাকা হয়ে গেছে। অফারের কথা বললে, Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক অফার করা হবে। কিস্তিতে টাকা দিতে চাইলে মাসিক ৩৮১ টাকার ইএমআই অপশন উপলব্ধ থাকছে। আর পুরোনো মোবাইলের পরিবর্তে এই নয়া স্মার্টফোন কিনলে দেওয়া হবে ১০,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন