কেমন ছবি উঠবে Vivo S15, Vivo S15 Pro ফোন দিয়ে, লঞ্চের আগে দেখাল সংস্থা

সম্প্রতি চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-তে ভিভোর ভাইস প্রেসিডেন্ট জিয়া জিংডং আসন্ন এস১৫ এবং এস১৫ প্রো-এর ক্যামেরা সেটআপ সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করেছেন

vivo-s15-s15-pro-teased-camera-samples-80w-fasting-charging-launch-soon

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ভিভো সম্প্রতি চীনা বাজারে তাদের S15 লাইনআপে অন্তর্ভুক্ত Vivo S15e হ্যান্ডসেটটি লঞ্চ করেছে। শীঘ্রই আবার এই সিরিজের অধীনেই Vivo S15 এবং S15 Pro নামের দুটি নতুন মডেল উন্মোচন করার জন্য প্রস্তুতি নিচ্ছে সংস্থা। তবে লঞ্চের আগে এখন ভিভোর ভাইস প্রেসিডেন্ট জিয়া জিংডং সামাজিক মাধ্যমে আপকামিং ডিভাইসগুলির প্রোমোশনাল টিজার প্রকাশ করেছেন। এই টিজার থেকে Vivo S15 এবং S15 Pro- এর সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে।

প্রকাশ্যে এল Vivo S15 এবং S15 Pro-এর টিজার

সম্প্রতি চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-তে ভিভোর ভাইস প্রেসিডেন্ট জিয়া জিংডং আসন্ন এস১৫ এবং এস১৫ প্রো-এর ক্যামেরা সেটআপ সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করেছেন এবং এর পাশাপাশি তিনি নিশ্চিত করেছেন যে, দুটি ডিভাইসই ৮০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ আসবে। তবে এই তথ্যটি ইতিমধ্যেই হ্যান্ডসেটগুলির টেনা (TENNA) তালিকায় থেকে জানা গিয়েছিল৷ এছাড়াও জিয়া জিংডং জানিয়েছেন যে, এই ভিভো ফোনগুলি একটি ফ্ল্যাগশিপ চিপ দ্বারা চালিত হবে এবং এগুলি অ্যান্ড্রয়েড ভিত্তিক অরিজিন ওএস (OriginOS) ইউজার ইন্টারফেসের রান করবে।

প্রসঙ্গত, ভিভো এস১৫ এবং এস১৫ প্রো-এর টিজার আরও প্রকাশ করেছে যে, এই মডেলগুলিতে উন্নত ক্যামেরা সেটআপ দেখতে পাওয়া যাবে। জিংডং ক্যামেরা স্পেসিফিকেশনের ওপর আলোকপাত করেননি, তবে চীনের টেনা (TENNA) সার্টিফিকেশন সাইটের তালিকা প্রকাশ করেছে যে, ভিভো এস১৫ প্রো-তে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা থাকবে।

ভিভো এস১৫ এবং এস১৫ প্রো-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo S15 and S15 Pro Expected Specifications)

এখন অব্দি পাওয়া তথ্যের ভিত্তিতে বলা যায়, ভিভো এস১৫ ফোনে ৬.৬২ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকতে পারে, যার রেজোলিউশন হবে ১,০৮০ x ২,৪০০ পিক্সেল। এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ৫জি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে। এতে ৮ জিবি/১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অরিজিন ওএস ওশান (Origin OS Ocean) কাস্টম স্কিনে চলবে।

ফটোগ্রাফির জন্য, Vivo S15-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেল + ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর যুক্ত ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনের সামনে ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত থাকতে পারে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, স্মার্টফোনটি Vivo S15 ৪,৭০০ এমএএইচ ব্যাটারি আসতে পারে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

অন্যদিকে, Vivo S15 সিরিজের ‘Pro’ মডেলে ৬.৬২ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকতে পারে, যা ৯০ বা ১২০ হার্টজ রিফ্রেশ রেট প্রদান করবে। এই আসন্ন ডিভাইসটি মিডিয়াটেকের ডাইমেনসিটি ৮১০০ চিপসেট দ্বারা চালিত হবে এবং এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অরিজিন ওএস (OriginOS) ইউজার ইন্টারফেসে রান করবে। ক্যামেরার ক্ষেত্রে, আসন্ন ভিভো হ্যান্ডসেটটি অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সাথে আসতে পারে। এছাড়া পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Vivo S15 Pro-এ ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৪০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology