২৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সহ সস্তায় লঞ্চ হল VingaJoy CL- 404 ইয়ারফোন

ভারতীয় বাজারে নতুন ভিঙ্গাজয় সিএল ৫ এই নেকব্যান্ড ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা

vingajoy-cl-404-launched-price-in-india-rs-1999-specifications-earphone

দেশীয় লাইফ-স্টাইল ব্র্যান্ড Uban এর অধীনস্থ VingaJoy বাজারে নিয়ে আসলো প্রিমিয়াম পুষ্পা সিরিজের VingaJoy CL- 404 ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন। নতুন এই হেডফোনে ব্লুটুথ কানেকশন সাপোর্ট করবে। তাই ওয়্যার ছাড়াই হাঁটতে হাঁটতে নিশ্চিন্তে কল করা কিংবা গান শোনা যাবে এতে। চলুন VingaJoy CL- 404 ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

VingaJoy CL- 404 এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নতুন ভিঙ্গাজয় সিএল ৫ এই নেকব্যান্ড ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। বাজারের লোকাল অফলাইন স্টোরগুলোতে কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোনটি।

VingaJoy CL- 404 এর ফিচার ও স্পেসিফিকেশন

স্পোর্টি ডিজাইনের নতুন ভিঙ্গাজয় সিএল ৫ নেকব্যান্ড ইয়ারফোনটি ম্যাগনেটিক ইয়ারবাডের সাথে এসেছে। তাই একটি তারের সাথে আরেকটি তার জড়িয়ে যাওয়ার কোনো সুযোগ থাকবে না। যেহেতু এতে ব্লুটুথ ভি ৫ কানেক্টিভিটি সাপোর্ট করবে তাই সহজেই হ্যান্ডস ফি কল এবং মিউজিক শোনা যাবে। এমনকি এক্সারসাইজ কিংবা কাজ করার সময়ও ব্যবহারযোগ্য নতুন এই নেকব্যান্ডটি। সর্বোপরি এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

পরিশেষে জানিয়ে রাখি, একবার চার্জে VingaJoy CL- 404 ওয়্যারলেস নেকব্যান্ড একটানা ২৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে দাবি করেছে সংস্থাটি।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।