Jio, Airtel কে টেক্কা দিয়ে লাভজনক প্ল্যান আনল Vi, মাত্র ৮২ টাকায় ডেটা সহ পাওয়া যাবে Sony LIV এর সাবস্ক্রিপশন

৮২ টাকার Vi প্ল্যানের সাথে গ্রাহকেরা মোট ৪ জিবি ডেটা খরচের ছাড়পত্র পেয়ে যাবেন

vi-vodafone-idea-rs-82-plan-prepaid-4gb-data-sony-liv-subscription-benefits

অত্যন্ত স্বল্প মূল্যে চিত্তাকর্ষক ওভার দ্য টপ (OTT) সুবিধা সম্পন্ন নতুন প্ল্যান লঞ্চ করে সকলকে তাক লাগালো এই মুহূর্তে দেশের তৃতীয় বৃহত্তম টেলিকম অপারেটর সংস্থা ভোডাফোন আইডিয়া লিমিটেড বা ভিআই (Vi)। আজই সংস্থার পক্ষ থেকে প্রিপেইড গ্রাহকদের জন্য এই নতুন প্ল্যান সামনে আনা হয়েছে। প্ল্যানটি রিচার্জ করতে হলে Vi ইউজারদের মাত্র ৮২ টাকা খরচ করতে হবে এবং তার বিনিময়ে তারা পেয়ে যাবেন পুরো ৪ জিবি ডেটা খরচের সুবিধা। তবে এখানেই শেষ নয়, আলোচ্য প্ল্যান রিচার্জ করলে একইসাথে মিলবে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম SonyLIV -এর সমস্ত প্রিমিয়াম কনটেন্ট উপভোগের সুবিধা। ফলে Vi -এর নবাগত এই প্ল্যান যে খুব তাড়াতাড়ি ওটিটি প্রেমীদের পছন্দসই একটি বিকল্প হতে চলেছে, তা বললে বোধহয় কোন অত্যুক্তি হবেনা।

৮২ টাকার নবাগত Vi প্ল্যানের লাভজনক দিক

আগেই বলেছি যে ৮২ টাকার Vi প্ল্যানের সাথে গ্রাহকেরা মোট ৪ জিবি ডেটা খরচের ছাড়পত্র পেয়ে যাবেন। অর্থাৎ এখানে প্রতি জিবি ডেটার জন্য ইউজারদের মাত্র ২০.৫ টাকা দিতে হচ্ছে। উপরন্তু এই প্ল্যানের সঙ্গে একটি অন্যতম প্রধান ওটিটি প্লাটফর্ম SonyLIV -এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যেই মিলছে। সেক্ষেত্রে প্ল্যানের মেয়াদ উত্তীর্ণ হলেও Vi গ্রাহকদের উক্ত প্ল্যাটফর্ম থেকে কনটেন্ট উপভোগের সুবিধা দেবে।

আজ্ঞে হ্যাঁ, সাধারণভাবে ৮২ টাকার নতুন Vi প্ল্যান ১৪ দিনের ভ্যালিডিটি সহ বাজারে এসেছে। কিন্তু এই প্ল্যান বেছে নিলে ভিআই গ্রাহকেরা ২৮ দিন ধরে SonyLIV প্রিমিয়াম কনটেন্ট অ্যাক্সেসের সুযোগ পাবেন। এর ফলে তাদের পক্ষে বিভিন্ন ভাষায় উপলব্ধ পছন্দের সিনেমা, টেলিভিশন শো এবং সিরিজগুলি উপভোগ করা অত্যন্ত সহজ হবে।

এছাড়া SonyLIV প্রিমিয়াম সাবস্ক্রিপশন থাকাকালীন Vi গ্রাহকেরা সোনির অধীনে থাকা চ্যানেলগুলি থেকে লাইভ স্পোর্টস কনটেন্ট উপভোগে সমর্থ হবেন। এভাবে তারা ভারত সহ অন্যান্য দেশের লাইভ ক্রিকেট ম্যাচ ছাড়াও ফুটবলের আকর্ষণীয় প্রতিযোগিতাগুলি দেখার সুযোগ পাবেন।

গেম খেলতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020