মার্কেটিংয়ে দক্ষ ব্যক্তি খুঁজছে Vi, যোগ্যতা ও আবেদনের পদ্ধতি জেনে নিন

আলোচ্য পদে আবেদনের জন্য যে কোনও বৈধ শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এমবিএ (MBA) ডিগ্রি এবং মোট ৫ বছরের কর্ম অভিজ্ঞতা প্রয়োজন

বর্তমানে ভারতের অন্যতম প্রধান প্রাইভেট টেলিকম অপারেটর ভোডাফোন আইডিয়া বা Vi প্রায় সবরকমভাবে নিজেদের গ্রাহক পিছু গড় আয় বা ARPU স্তর বৃদ্ধির বিষয়ে সচেষ্ট। সম্প্রতি এই লক্ষ্যে সংস্থাটি পাঞ্জাব সার্কেলে প্রিপেইড মার্কেটিং বিশেষজ্ঞ পদে (Prepaid Marketing Specialist) নতুন কর্মী নিয়োগ করছে। এক্ষেত্রে পদের সংখ্যা মাত্র একটি (০১), পদের কর্মস্থল পাঞ্জাবের মোহালি প্রদেশ এবং তা ‘M2 Level’ পোস্ট বলে Vi জানিয়েছে।

কাজের দায়িত্ব

উপরের কাজে যোগদানকারীর মুখ্য দায়িত্ব হবে পাঞ্জাব সার্কেলে Vi -এর এআরপিইউ স্তরের উন্নতি ঘটানো। এবিষয়ে প্রয়োজনীয় সমস্ত পদক্ষেপ তিনি গ্রহণ করবেন। একই সময়ে তিনি উক্ত সার্কেলে টেলকোর গ্রাহক ক্ষয় রোধেও কার্যকরি ভূমিকা নেবেন।

উল্লেখ্য, পাঞ্জাব সার্কেলে ভোডাফোন আইডিয়া বা ভিআইয়ের মোট আয়ের প্রায় ৮০ শতাংশই আসে প্রিপেইড ব্যবসা থেকে। ফলে একজন প্রিপেইড মার্কেটিং বিশেষজ্ঞ হিসেবে উক্ত পদে আবেদনকারীকে পাঞ্জাব প্রদেশে ভিআইয়ের প্রিপেইড ব্যবসা বৃদ্ধির প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

যোগ্যতা

আলোচ্য পদে আবেদনের জন্য যে কোনও বৈধ শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এমবিএ (MBA) ডিগ্রি এবং মোট ৫ বছরের কর্ম অভিজ্ঞতা প্রয়োজন।

কিভাবে আবেদন করবেন

এক্ষেত্রে প্রথমেই নিজের LinkedIn অাইডি ওপেন করে ‘Jobs’ সেকশনে পৌঁছে যেতে হবে। এরপর শুধুমাত্র পদের নাম (Prepaid Marketing Specialist) সার্চ করে সংস্থার পেজ থেকে সরাসরি তাতে অ্যাপ্লাই করা সম্ভব।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।