Vi দিচ্ছে Hero Unlimited অফার, একটি প্ল্যানের রিচার্জে পাবেন চাররকম ডেটা বেনিফিট!

vi-hero-unlimited-offer-get-free-data-in-299-rs-recharge-plan

রোজ সোশ্যাল মিডিয়ায় সময় কাটানো হোক বা অনলাইনে কোনো কাজের প্রয়োজন হোক, ইন্টারনেট ছাড়া এক মুহূর্ত থাকার কথা এখন কেউই ভাবেন না। এখন প্রায় সবারই হাতে রয়েছে স্মার্টফোন, যাতে রিচার্জ করে তারা একবার না একবার ইন্টারনেট কানেক্টিভিটি অন করেন। তাছাড়া অনেকেই আছেন যারা ঘণ্টার পর ইন্টারনেট ব্যবহার করায় ডেইলি মোবাইল ডেটার কোটা পার হয়ে যায়, ফলস্বরূপ তারা বেশি টাকা দিয়ে সুবিধামত রিচার্জ প্ল্যান বেছে নেন। সেক্ষেত্রে প্রয়োজন যাইহোক না কেন, এই মুহূর্তে আপনারও যদি রোজ অফুরন্ত মোবাইল ডেটার চাহিদা থাকে, তাহলে আপনার মুশকিল আসান করতে পারে Vodafone Idea (ভোডাফোন আইডিয়া) বা Vi (ভিআই)-এর একটি সাশ্রয়ী প্রিপেইড প্ল্যান।আসলে এমনিতেই টেলিকম কোম্পানিগুলি গ্রাহকদের খুশি করে তাদের রিচার্জ প্ল্যানগুলিতে নানাবিধ অফার দেয়। তবে দেশের অন্যতম শীর্ষস্থানীয় কোম্পানি Vi বর্তমানে তার কিছু নির্বাচিত প্ল্যানে ‘Hero Unlimited’ (হিরো আনলিমিটেড) নামের একটি অফার দিচ্ছে, যাতে গ্রাহকরা কার্যত আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন তাও আবার বিনামূল্যে। এর জন্য Vi গ্রাহকদের নূন্যতম ২৯৯ টাকা রিচার্জ করতে হবে। কিন্তু ঠিক কী সুবিধা মিলবে Hero Unlimited অফারে? কিংবা ২৯৯ টাকা রিচার্জ করলে ঠিক কতটা বেনিফিট হবে? আসুন জেনে নিই…

Vi-এর ২৯৯ টাকার প্ল্যান

শুরুতেই বলেছি, ভোডাফোন আইডিয়ার হিরো আনলিমিটেড অফারযুক্ত প্ল্যানগুলির দাম শুরু হচ্ছে ২৯৯ টাকা থেকে। সেক্ষেত্রে সুবিধা বলতে পোর্টফোলিওর এই সবচেয়ে কম দামি প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০টি করে এসএমএস করার বিকল্প। এছাড়া এটি ২৮ দিন অর্থাৎ প্রায় এক মাসের বৈধতা অফার করবে।

Vi-এর Hero Unlimited অফার

এত গেল ২৯৯ টাকা প্ল্যানের সাধারণ সুবিধার কথা। এছাড়াও এটি রিচার্জ করলে হিরো আনলিমিটেড অফারের দরুন যে সমস্ত বেনিফিট পাওয়া যাবে তা হল – বিঞ্জ অল নাইট, উইকেন্ড ডেটা রোলওভার, ভিআই মুভিজ অ্যান্ড টিভি (Vi Movies & TV)-র অ্যাক্সেস এবং ডেটা ডিলাইট। এর মধ্যে বিঞ্জ অল নাইট অফারের আওতায় গ্রাহকরা রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত বিনামূল্যে ইন্টারনেট পাবেন। এতে আপনার প্যাকের ডেইলি কোটা থেকে ডেটা খরচ হবে না। অন্যদিকে ডেটা রোলওভার অপশনের দরুন সপ্তাহান্তে সারা সপ্তাহের অবশিষ্ট ডেটা ব্যবহার করা যাবে। 

একইভাবে ডেটা ডিলাইট অফারের মাধ্যমে গ্রাহকরা প্রতি মাসে বিনামূল্যে ২ জিবি করে ডেটা পাবেন। উপরন্তু ভিআই মুভিজ অ্যান্ড টিভির ফ্রি সাবস্ক্রিপশন মেলায় গ্রাহকরা নানারকম কন্টেন্ট দেখতে পাবেন। অর্থাৎ, একটি রিচার্জেই ভোডাফোন আইডিয়া যে গুচ্ছ গুচ্ছ সুবিধা উপভোগ করার সুযোগ দিচ্ছে, তাতে কোনো সন্দেহ নেই।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন