Vi গ্রাহকদের জন্য সুখবর, ৩০ মে পর্যন্ত বিনামূল্যে পাওয়া যাবে Zee5 সাবস্ক্রিপশন

একের পর এক নতুন চমক! নতুন গ্রাহক টানতে এবং বিদ্যমান গ্রাহকদের ধরে রাখতে Vi (Vodafone Idea) যে একেবারে নাছোড়বান্দা, তা হালফিলে আরও একবার বোঝা গেল। গত বছরের শেষের দিকে কোম্পানিটি তার ৪৯৯ টাকার অধিক মূল্যের কিছু নির্বাচিত প্রিপেড এবং পোস্টপেড প্ল্যানের সাথে ১ বছরের Zee5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন সহ Zee5 প্রিমিয়াম বাণ্ডিল প্যাক লঞ্চ করেছিল। এপ্রিলের শুরুতে এই প্ল্যানগুলির পরিসর কিছুটা সম্প্রসারিত করেছিল জনপ্রিয় এই টেলিকম সংস্থাটি। যদিও জানা গিয়েছিল ৩১ মার্চ ২০২১ পর্যন্ত প্ল্যানগুলি রিচার্জ করা যাবে। তবে ভোডাফোন আইডিয়া সম্প্রতি এই Zee5 বাণ্ডিল অফারের প্রাপ্যতা ৩০ মে ২০২১ পর্যন্ত, অর্থাৎ আরও ৬০ দিনের জন্য বাড়িয়ে দিল।

Vi-এর তরফে জানানো হয়েছে, Zee5 বাণ্ডিল অফারটি ৩০ মে ২০২১ পর্যন্ত বাড়ানো হয়েছে। এমনকি কোম্পানির ওয়েবসাইটে সংশ্লিষ্ট শর্তাবলিতে উল্লেখ করা হয়েছে যে, “এটি VIL-এর একটি সীমিত সময়ের অফার যা ৩০ মে ২০২১, ২৩:৫৯-টা( রাত ১১টা ৫৯ মিনিট) পর্যন্ত উপলদ্ধ। VIL-এর অফার পিরিয়ড বাড়ানোর বা কমানোর অধিকার আছে, এবং সেটি তারা যথাযথ বলেই মনে করে।”

প্রসঙ্গত জানিয়ে রাখি, Vi, পোস্টপেড গ্রাহকদের জন্য ডিজনি + হটস্টার-এ ভিআইপি সাবস্ক্রিপশন প্রবর্তনের পরে REDX-এ Zee5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন প্রত্যাহার করেছে। এটি ১০ মার্চ ২০২১ থেকে কার্যকর হয়েছে।

তবে সম্প্রতি Vi, প্রিপেড গ্রাহকদের সুবিধার্থে তার Zee5 প্রিমিয়াম বাণ্ডিল প্যাকগুলির পরিধি বাড়িয়েছে। এই বাণ্ডিল প্যাকের পোর্টফোলিওতে কোম্পানিটি ১১৯৭ ও ২৩৯৯ টাকার দুটি প্রিপেড রিচার্জ প্ল্যান যুক্ত করেছে। এর আগে ৭৯৫-২৫৯৫ টাকার এই বিস্তর ব্যবধানের মধ্যে কোনো প্ল্যানে Zee5 প্রিমিয়াম সাবস্ক্রিপশনের সুবিধা ছিল না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।