লকডাউনের মধ্যে কিনতে পারবেন শাওমি রেডমি ফোন, জেনে নিন কিভাবে

ভারত সহ বহু দেশে এইমুহূর্তে করোনা ভাইরাসের কারণে লকডাউন চলছে। ভারতে এখন জরুরি পরিষেবা ছাড়া বাকি সব কিছু বন্ধ। সরকার ২০ এপ্রিল থেকে ই-কমার্স সাইটগুলিকে স্মার্টফোন, ফ্রিজ বিক্রির অনুমতি দিলেও, পরে তা প্রত্যাহার করে নিয়েছে। তবে আপনি চাইলে এইমুহূর্তে Xiaomi স্মার্টফোন অর্ডার করতে পারেন। শাওমি এই লকডাউনের মধ্যেও Mi.com এ ফোনের প্রি-অর্ডার নিচ্ছে। অর্থাৎ ফোন নেওয়ার জন্য আপনাকে আগে পেমেন্ট করতে হবে।

স্মার্টফোনের ডেলিভারি কবে হবে :

শাওমি স্পষ্ট জানিয়ে দিয়েছে যে, সমস্ত প্রিপেড অর্ডারের ডেলিভারি করা হবে সরকার লকডাউন শেষ হওয়ার ঘোষণা করার পর। বর্তমানে, ফ্লিপকার্ট এবং অ্যামাজন কেবল তাদের প্রয়োজনীয় প্রোডাক্ট ডেলিভারি করছি।

নতুন স্মার্টফোন আনছে শাওমি :

Xiaomi আগামী ৩০ এপ্রিল Redmi Note 9 লঞ্চ করবে। কিছুদিন আগে এই ফোনকে সার্টিফিকেশন সাইট TENAA তে অন্তর্ভুক্ত করা হয়েছিল। টিনা তে Redmi Note 9 ফোনটি Xiaomi M2003J15SC মডেল নম্বরের সাথে অন্তর্ভুক্ত হয়েছে। এই ওয়েবসাইট অনুযায়ী, রেডমি নোট ৯ ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। কারণ যে ছবিটি এই সাইটে পোস্ট করা হয়েছে তাতে রেডমি নোট ৯ প্রো এর মত ক্যামেরা সেটআপ দেখা গেছে। ফোনটিতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ আরও তিনটি ক্যামেরা ও ফ্ল্যাশ লাইট দেওয়া হতে পারে।

অন্য ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এখানে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। এর পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও থাকবে। আবার এর ফোনের সামনে পাঞ্চ হোল ডিজাইন ডিসপ্লে দেওয়া হবে। এই পাঞ্চ হোল ডিসপ্লের উপরি ভাগে বাম দিকের কোণায় থাকবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।