নতুন ইয়ারফোন খোঁজ করছেন? U&i আনল Poker, Leo, Total, Roman সিরিজের ইয়ারফোন

U&i বাজারে নিয়ে আসলো স্মার্টফোন, ল্যাপটপ এবং ট্যাবলেটের সঙ্গে ব্যবহারযোগ্য তাদের চারটি নতুন প্রিমিয়াম ইয়ারফোন

u-i-poker-leo-total-roman-launched-price-rs-2999-features-neckband-earbuds

দেশীয় হোম গ্যাজেট অ্যাক্সেসরিজ ব্র্যান্ড U&i বাজারে নিয়ে আসলো স্মার্টফোন, ল্যাপটপ এবং ট্যাবলেটের সঙ্গে ব্যবহারযোগ্য তাদের চারটি নতুন প্রিমিয়াম এবং এরগণমিক ডিজাইনের ওয়্যারলেস ইয়ারফোন। এই অডিও অ্যাক্সেসরিজগুলির মধ্যে রয়েছে Poker এবং Leo সিরিজের নতুন নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন এবং Total এবং Roman সিরিজের ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। চলুন দেখে নেওয়া যাক নতুন এই চারটি ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

U&i Poker, Leo, Total, Roman সিরিজের ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ইউ এন্ড আই পোকার সিরিজের দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। গ্রিন, ব্লু এবং ব্ল্যাক কালারে উপলব্ধ এই হেডফোন। পাশাপাশি হোয়াইট, পিঙ্ক, ব্ল্যাক, ব্লু এবং গ্রিন কালারে উপলব্ধ লিও ইয়ারফোনের দাম ২,৪৯৯ টাকা। আবার রোমান সিরিজের ইয়ারফোনটি ব্লু, পিঙ্ক, হোয়াইট, ব্ল্যাক এই চারটি কালারে এসেছে, যার দাম ৩,৪৯৯ টাকা। পাশাপাশি টোটাল সিরিজের ইয়ারফোন হোয়াইট এবং ব্ল্যাক কালারের উপলব্ধ, যার দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। এরমধ্যে পোকার সিরিজ সাথে ক্রেতারা পাবেন ১২ মাসের ওয়্যারেন্টি এবং বাকি তিনটি সিরিজের ইয়ারফোনের সাথে পাওয়া যাবে ৬ মাসের ওয়্যারেন্টি।

U&i Poker নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের স্পেসিফিকেশন

হালকা ওজনের মেটাল বডি এবং মেটাল বাডস সহ এসেছে ইউ এন্ড আই পোকার সিরিজের ইয়ারফোন। প্রিমিয়াম লুক এবং এরগণমিক ডিজাইন দেওয়ার জন্য এর ইয়ারবাডগুলি সফট এবং আবহাওয়া প্রতিরোধী সিলিকনের তৈরি। শুধু তাই নয়, এর প্রত্যেকটি ইয়ারবাডে দেওয়া হয়েছে সফট সিলিকন স্কিন ফ্রেন্ডলি ইয়ারফিন এবং ইয়ার টিপ, যা শক্তভাবে কানের মধ্যে আটকে থাকবে। ফলে ব্যবহারকারী কোনো রকম অসুবিধা ছাড়াই আরও উন্নত মানের সাউন্ড কোয়ালিটি উপভোগ করতে পারবেন।

অন্যদিকে এই ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০ ভার্সন এবং ১৫০এমএইচ ব্যাটারি। সংস্থার মতে, একবার চার্জে এটি ৪০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তাছাড়া এটি ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র দু ঘন্টায় ফুল চার্জ হয়ে যাবে।

U&i Leo নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের স্পেসিফিকেশন

ইউনিক এবং ক্লাসি লুকের লিও সিরিজের ইয়ারফোনটি নেকব্যান্ড স্টাইলের। শুধু তাই নয়, এটি যৌথভাবে এবিএস এবং সফট সিলিকনের তৈরি। ব্যবহারকারী যাতে দীর্ঘক্ষন ধরে এটি পরে থাকতে পারেন তার জন্য এর সফট সিলিকন টিপস শক্তভাবে কানে আটকে থাকবে এবং এটি জল ও ঘাম প্রতিরোধী। অনেকটা দূরত্ব পর্যন্ত সংযোগ স্থাপনের জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০। উপরন্তু পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ২৫০এমএইচ ব্যাটারি, যা ২ ঘণ্টারও কম সময় চার্জ হয়ে যাবে এবং ৩৬ ঘন্টা পর্যন্ত একটানা পাওয়ার ব্যাকআপ দেবে।

U&i Roman নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের স্পেসিফিকেশন

কিউব স্টাইলের ক্যারি কেসের সাথে এসেছে নতুন ইউ এন্ড আই রোমান সিরিজের ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডটি। এছাড়া এর চার্জিং কেসের এলইডি পাওয়ার ইন্ডিকেটর ব্যাটারি লাইফ সম্পর্কে জানান দেবে। এমনকি এতে রয়েছে টাচ কন্ট্রোল। যার মাধ্যমে মিউজিক ট্র্যাক, ভলিউম নিয়ন্ত্রণ এবং ভয়েস অ্যাসিস্ট্যান্টের মাধ্যমে ফোন কলের উত্তর দেওয়া যাবে।

অন্যদিকে ইয়ারফোনটির প্রতিটি ইয়ারবাডে দেওয়া হয়েছে ৪০ এমএইচ ব্যাটারি, যা ৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। তবে এর জন্য মাত্র দেড় ঘন্টা চার্জ দিলেই হবে। পাশাপাশি এর চার্জিং কেসে রয়েছে ৩০০ এমএইচ ব্যাটারি। এর কার্যকরী ক্ষমতা ৪০ ঘণ্টা পর্যন্ত সীমিত। এমনকি দ্রুত সংযোগের জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.১।

U&i Total সিরিজের নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের স্পেসিফিকেশন

টোটাল সিরিজের ইয়ারবাডটি ইউনিক স্টেম ডিজাইনের সাথে এসেছে। এছাড়া এতে রয়েছে টাচ সেন্সর। যার মাধ্যমে মিউজিক ট্র্যাক পরিবর্তন, ভলিউম নিয়ন্ত্রণ এবং ফোন কলের উত্তর দেওয়া সম্ভব। তাছাড়া এর প্রতিটি ইয়ারবাডে ব্যবহৃত হয়েছে ৪০এমএইচ ব্যাটারি, যা ১৬ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। তদুপরি, এর চার্জিং কেসে রয়েছে ৩০০এমএইচ ব্যাটারি, যা ৩০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। আবার মাত্র দেড় ঘণ্টায় এটি পুরোপুরি চার্জ হয়ে যাবে। কানেক্টিভিটির জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.১ ভার্সন।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।