ওয়্যারলেস বা সাধারণ ইয়ারফোন খোঁজ করছেন? বাজারে হাজির U&i Mystar, Platinum, Desire ও Heat

U&i Mystar, U&i Platinum, U&i Desire ও U&i Heat ট্রু ওয়্যারলেস ইয়ারবাড, নেকব্যান্ড ইয়ারফোন ও ওয়্যারড ইয়ারফোন ভারতে লঞ্চ হল

u-i-mystar-platinum-desire-heat-launched-price-in-india-rs-2999-true-wireless-earbuds-neckband-earphone-wired-features

জনপ্রিয় গ্যাজেট অ্যাক্সেসরিজ এবং কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড U&I বাজারে নিয়ে আসলো তাদের নতুন একগুচ্ছ অডিও ডিভাইস। এর মধ্যে রয়েছে U&i Mystar সিরিজের এবং U&i Platinum সিরিজের দুটি ট্রু ওয়্যারলেস ইয়ারবাড। সাথে আছে U&i Desire সিরিজের নেকব্যান্ড স্টাইলের ট্রু ওয়্যারলেস ইয়ারফোন এবং U&i Heat series ওয়্যারড ইয়ারফোন। সংস্থার তরফে দাবি করা হয়েছে, ট্রু ওয়্যারলেস ইয়ারবাড দুটি তাদের জন্য, যারা কেবল পছন্দ করেন না। আবার যারা সরলতা পছন্দ করেন তাদের জন্য নেকব্যান্ড-স্টাইলের ইয়ারফোন নিয়ে হাজির হয়েছি আমরা। পাশাপাশি গেমপ্রেমীদের জন্য উপযুক্ত ওয়্যারড ইয়ারফোনটি।

U&i Mystar, U&i Platinum, U&i Desire ও U&i Heat ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে U&i Mystar সিরিজের ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। ব্ল্যাক এবং হোয়াইট এই দুটি কালারে উপলব্ধ নতুন এই ইয়ারবাড। পাশাপাশি U&i Platinum সিরিজের ইয়ারবাডটির দাম রাখা হয়েছে ৩,৯৯৯ টাকা। এটি উজ্জ্বল রেড কালারে এসেছে।অন্যদিকে U&i Desire সিরিজের নেকব্যান্ড স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোনের দাম ২,১৯৯ টাকা। হোয়াইট, ব্ল্যাক, ব্লু, গ্রীন এবং পারপেল কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন এই ইয়ারফোনটি। সবশেষে U&i Heat সিরিজের ওয়্যারড ইয়ারফোনের দাম ৬৯৯ টাকা। এই ইয়ারফোনে ক্রেতারা হোয়াইট,ব্ল্যাক এবং রেড – এই তিনটি কালার অপশন পাবেন।

U&i Mystar ট্রু ওয়্যারলেস ইয়ারবাডের স্পেসিফিকেশন

নবাগত ইউ এন্ড আই মাইস্টার সিরিজের ইয়ারবাডটি শক্তিশালী এবিএস মেটিরিয়ালের তৈরি। এটি সহজেই কানে ফিট হয়ে থাকবে। শুধু তাই নয়, এটি স্ক্রিন ফ্রেন্ডলি এবং সিলিকন টিপের সাথে এসেছে। এর প্রত্যেকটি বাডে রয়েছে ২৬এমএএইচ ব্যাটারি, যা ৬০ মিনিটে পুরোপুরি চার্জ হয়ে যাবে। উপরন্তু এর চার্জিং কেসে দেওয়া হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি, যা চার্জ হতে সময় লাগবে ৯০ মিনিট। সংস্থার মতে, এটি একবার চার্জে ৪০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম।

এমনকি এতে দ্রুত সংযোগের জন্য দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.০।, যা ১০ মিটার রেঞ্জ পর্যন্ত কার্যকরী। তদুপরি ইয়ারবাডটিতে ভলিউম অ্যাডজাস্ট এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার উপলব্ধ।

U&i Platinum ট্রু ওয়্যারলেস ইয়ারবাডের স্পেসিফিকেশন

ইউ এন্ড আই প্লাটিনাম সিরিজের ট্রু ওয়্যারলেস ইয়ারবাডটি শক্ত এবিএস মেটিরিয়ালের তৈরি এবং উজ্জ্বল লাল রঙের। এর বাডগুলি স্বচ্ছ হওয়ায় ভেতরে ড্রাইভার দৃশ্যমান। এছাড়া এই ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.৩ টেকনোলজি এবং এটি একবার চার্জে ২৪ ঘন্টা পর্যন্ত একটানা ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি এতে টাচ সেন্সসিটিভ বডি, ভলিউম কন্ট্রোল উপলব্ধ। শুধু তাই নয়, ব্যবহারকারী তার আঙ্গুলের স্পর্শে এর ভয়েস অ্যাসিস্ট্যান্ট অ্যাক্টিভ করতে পারবেন।

U&i Desire ইয়ারফোনের স্পেসিফিকেশন

এবার আসা যাক ইউ এন্ড আই ডিজেয়ার সিরিজের ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন প্রসঙ্গে। এর স্পেসিফিকেশন সম্বন্ধে বলতে গেলে, এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০, যার কানেক্টিভিটি রেসপন্স রেঞ্জ ১০ মিটার পর্যন্ত। সংস্থার মতে, ইয়ারফোনটি ৩৬ ঘন্টা পর্যন্ত একটানা সক্রিয় থাকতে পারবে। এর জন্য এতে দেওয়া হয়েছে ২৫০ এমএএইচ ইন্টার্নাল রিচার্জেবল ব্যাটারি।আবার টাইপ সি চার্জারের মাধ্যমে এটিকে পুনরায় চার্জ দেওয়া সম্ভব।

ইয়ারফোনটির কন্ট্রোল প্যানেল ব্যবহার করে ইউজাররা তাদের স্মার্টফোনের মিউজিক, ভলিউম এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট সহজেই নিয়ন্ত্রণ করতে পারবেন। পরিশেষে জানাই, প্রিমিয়াম লুকের ইয়ারফোনটি শক্ত এবিএস এবং সিলিকন মেটালের তৈরি অথচ হালকা ওজনের। তদুপরি, এটি ঘাম এবং জলে ক্ষতিগ্রস্ত হবে না।

U&i Heat ইয়ারফোনের স্পেসিফিকেশন

ইউ এন্ড আই হিট সিরিজের ওয়্যারড ইয়ারফোনটির সাথে দেওয়া হয়েছে ৩.৫ এমএম অডিও জ্যাক, যা স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ ডেক্সটপের মত যেকোনো অডিও ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। এমনকি প্রিমিয়াম মেটেরিয়ালের তৈরি এই ইয়ারফোনে রয়েছে মেটাল বাড, ১.২ এম এমব্রয়েরড কেবল এবং এবিএস এনক্লোজার। শুধু তাই নয়, এতে ব্যবহৃত হয়েছে ১০এমএম ড্রাইভার।এছাড়াও এতে হাই সেনসিটিভিটি মাইক্রোফোন উপলব্ধ। তাই মিউজিক, গেম, মুভি অথবা কল যে কোনো ক্ষেত্রেই হিট সিরিজের এই ইয়ারফোনটি দুর্দান্ত পারফরম্যান্স দেবে বলে দাবি করেছে সংস্থাটি।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।