7,500 টাকায় কিনে ফেলুন স্মার্ট ফিচার যুক্ত নতুন Honda Activa

Avatar

Published on:

2023 Honda Activa Down Plans

গত সোমবার অর্থাৎ ২৩ জানুয়ারি স্মার্ট কি (Smart Key) ফিচার সহ ভারতের বাজারে লঞ্চ হয়েছে Honda Activa। যার দাম ৭৪,৫৩৬ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু। নতুন স্কুটারটি বেশ কিছু বৈশিষ্ট্যের সঙ্গে হাজির হয়েছে। বর্তমানে নতুন মডেলটি লঞ্চের পর তিনটি ভ্যারিয়েন্টে উপলব্ধ হয়েছে Honda Activa 6G – STD, DLX ও H-Tech।

হোন্ডা অ্যাক্টিভা স্ট্যান্ডার্ড, ডিলাক্স এবং স্মার্ট ভ্যারিয়েন্ট তিনটির মূল্য যথাক্রমে – ৭৪৫৩৬ টাকা ৭৭,০৩৬ টাকা এবং ৮০,৫৩৭ টাকা (এক্স-শোরুম)। এই স্কুটারটি মাসিক কিস্তির বিকল্পে কেনার কথা মনস্থির করে থাকলে প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন।

ইএমআই অপশনে কেনার ক্ষেত্রে সুদের হার ১০% এবং লোন পরিশোধের সময়সীমা দু’বছর ধরে আলোচনা করা হল। ৮৬,৪৫৫ টাকা অন-রোড মূল্যের Activa Standard ট্রিম কেনার ক্ষেত্রে ৭,৫০০ টাকা ডাউনপেমেন্ট করলে মাসে মাসে কিস্তির পরিমাণ দাঁড়াবে ৩,৬৪৩ টাকা।

এছাড়া, Activa Deluxe (অন-রোড মূল্য ৮৮,০২৭ টাকা)-এর জন্য এককালীন ৮,০০০ টাকা জমা করলে প্রতি মাসে ৩,৬৯৩ টাকা গুণতে হবে। আবার ৯৩,২৩৮ টাকা অন-রোড দামের Activa Smart বাড়ি নিয়ে আসার জন্য ৯,০০০ টাকা ডাউনপেমেন্ট করলে মাস মাস ইএমআই হিসেবে ৩,৮৮৭ টাকা জমা করতে হবে।

সঙ্গে থাকুন ➥