TVS Jupiter 125: লঞ্চ হল ১২৫ সিসি’র অন্যতম সেরা স্কুটার, দাম ৭০ হাজার টাকার কাছাকাছি

টিভিএস জুপিটার স্কুটারটি ৩টি রঙের বিকল্পে উপলব্ধ –অরেঞ্জ, গ্রে এবং ব্লু

অবশেষে ভারতের বাজারে আজ লঞ্চ হল বহু প্রতীক্ষিত ১২৫ সিসি ইঞ্জিনের বাইক TVS Jupiter 125। গত কয়েক মাস ধরে স্কুটারটির টিজার প্রকাশ করছিল সংস্থা। এই স্কুটারটি ভারতের অন্যতম জনপ্রিয় স্কুটার Jupiter 110-এর ১২৫ সিসি ভার্সন হিসেবে আনা হয়েছে। বেশ কিছু অত্যাধুনিক ফিচারের সাথে আত্মপ্রকাশ ঘটেছে TVS Jupiter 125 এর।

TVS Jupiter 125 এর ফিচার ও ডিজাইন

আদ্যপ্রান্ত সাধারণ ডিজাইনের টিভিএস জুপিটার ১২৫ স্কুটারটিতে রয়েছে বেশ কিছু আকর্ষণীয় ফিচার। যার মধ্যে রয়েছে ইন্টেলি-গো টেকনোলজি, অ্যালয় হুইলস, ডিস্ক ব্রেক, ইউএসবি সকেট এবং এক্সটার্নাল ফুয়েল ফিলার লিড। সম্পূর্ণ নতুন চ্যাসিস এবং ফ্রেমের সাথে বাজারে এসেছে স্কুটারটি।

TVS Jupiter 125 এর ইঞ্জিন আপডেট

টিভিএস জুপিটার ১২৫ স্কুটারটির ১২৪.৮ সিসি সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুল্ড ইঞ্জিন থেকে সর্বোচ্চ ৮.৩ পিএস শক্তি এবং সর্বাধিক ১০.৫ এনএম টর্ক পাওয়া যাবে। এছাড়াও সিভিটি গিয়ারবক্স যুক্ত অটোমেটিক ট্রান্সমিশনের সাথে এসেছে এটি। স্কুটারটির ইঞ্জিনের শক্তি এবং টর্কের আউটপুটের বিষয়ে ভীষণই আশাবাদী সংস্থাটি। এই নিয়ে টিভিএসের ১২৫ সিসি সেগমেন্টের তিনটি গাড়ির মডেল বাজারে এল।

TVS Jupiter 125 এর রঙ

টিভিএস জুপিটার স্কুটারটি ৩ টি রঙের বিকল্পে উপলব্ধ –অরেঞ্জ, গ্রে এবং ব্লু।

TVS Jupiter 125 এর দাম

টিভিএস জুপিটার ১২৫ স্কুটারটির দাম ধার্য করা হয়েছে ৭৩,৪০০ টাকা (এক্স-শোরুম, দিল্লি)। বাজারের অন্যান্য ১২৫ সিসির জনপ্রিয় স্কুটার যেমন Honda Activa 125 এবং Suzuki Access 125 এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে TVS Jupiter 125।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।