TVS-এর জনপ্রিয় 160 সিসি বাইকের দামে পরিবর্তন, কমল না বাড়ল?

tvs-apache-rtr-160-4v-becomes-expensive-in-india-check-new-price-here

চলতি মাসে Apache রেঞ্জের দাম বাড়িয়েছে টিভিএস। সেই তালিকায় রয়েছে জনপ্রিয় TVS Apace RTR 160 4V-এর নাম। নেকেড বাইকটির ড্রাম ভ্যারিয়েন্টের নতুন দাম ১,১৭,২৭৮ টাকা থেকে বেড়ে হয়েছে ১,১৯,২৭৮ টাকা। আর ডিস্ক ভ্যারিয়েন্ট কেনার জন্য খরচ হবে ১,২১,৪৮৫ টাকা। যা আগে ছিল ১,১৯,৩৮৫ টাকা।

অন্য দিকে, TVS Apace RTR 160 4V-এর ডিস্ক ভ্যারিয়েন্ট ব্লুটুথ কানেক্টিভিটির সাথে কিনতে চাইলে ১,২৪,২০১ টাকা খরচ করতে হবে। আগে মূল্য ছিল ১,২২,১০১ টাকা। আর স্পেশ্যাল এডিশন মডেলের আপডেটেড প্রাইস ১,২৫,৫৭৫ টাকা। পূর্বে এটির দাম ছিল ১,২৩,৪৭৫ টাকা (এক্স-শোরুম, দিল্লি)।

অর্থাৎ Apace RTR 160 4V মোটরসাইকেলের ভ্যারিয়েন্টগুলির দাম প্রায় ২,১০০ টাকা করে বেড়েছে। প্রসঙ্গত, এই বছরে দ্বিতীয়বার দাম বাড়ানো হয়েছে। শেষবার ফেব্রুয়ারিতে মূল্য ২,০০০ টাকার কাছাকাছি বৃদ্ধির ঘোষণা করা হয়েছিল।

TVS Apache RTR 160 4V-র পারফরম্যান্সের কথা বললে, এটি ১৫৯.৭ সিসি সিঙ্গেল সিলিন্ডার অয়েল কুল্ড ইঞ্জিনে দৌড়য়। যা ১৭ বিএইচপি ক্ষমতা এবং ১৫ এনএম টর্ক উৎপন্ন করে। এতে রয়েছে পাঁচ গতির গিয়ার বক্স আছে। বাইকটির সামনে  টেলিস্কোপিক ফোর্ক এবং পেছনে মোনোশক সাসপেনশন বর্তমান। স্কিডিং এড়ানোর জন্য সিঙ্গেল চ্যানেল এবিএস রয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।