Truke BTG Alpha ইয়ারফোন‌ বিরাট সস্তায় লঞ্চ হল, এখন পাবেন আরও ৪০০ টাকা কমে

ভারতীয় বাজারে ট্রুক বিটিজি আলফা ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা।

truke-btg-alpha-launched-price-in-india-rs-1299-features

অডিও ডিভাইস প্রস্তুতকারী জার্মান সংস্থা Truke এবার লঞ্চ করল তাদের নতুন BTG Alpha ট্রু ওয়্যারলেস স্টেরিও গেমিং ইয়ারফোন। এতে রয়েছে স্মার্ট অ্যাপ সাপোর্ট, কুড়িটি প্রিসেট ইকুলাইজার মোড, যা স্মার্ট অ্যাপ্লিকেশনের মাধ্যমে কাস্টমাইজ করা যাবে। এ ছাড়া থাকছে নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং নির্দিষ্ট গেমিং মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন Truke BTG Alpha ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Truke BTG Alpha ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ট্রুক বিটিজি আলফা ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা। তবে এখন ইয়ারফোনটি ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ৮৯৯ টাকায় উপলব্ধ। ব্ল্যাক এবং হোয়াইট কালার ভ্যারিয়েন্টে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই ইয়ারফোন। এর সাথে দেওয়া হচ্ছে এক বছরের ওয়্যারেন্টি।

Truke BTG Alpha ইয়ারফোনের স্পেসিফিকেশন

নতুন ট্রুক বিটিজি আলফা ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনটি অভিনব ট্রান্সপারেন্ট এবং এরগোনমিক্যাল ডিজাইনের সাথে এসেছে। যাতে রয়েছে ৭ আরবিজি লাইটিং। গেমিংয়ের জন্য উপযুক্ত এই ইয়ারফোন গেমিং মোডে ৪০ এমএস লো ল্যাটেন্সি অফার করতে সক্ষম। তাছাড়া এতে ইনস্ট্যান্ট পেয়ারিং টেকনোলজি সাপোর্ট করবে। এর জন্য ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০ ভার্সন, যার কানেক্টিভিটি রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত।

অন্যদিকে, নয়া ইয়ারফোনে থাকছে ডুয়াল মাইক এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার, যা ইকো, উইন্ড এবং নয়েজ তিনটি পরিস্থিতিতেই কাজ করবে। তাই গেম খেলার সময় গেমাররা কোনো রকম বাধা ছাড়াই উচ্চতর সাউন্ড কোয়ালিটি উপভোগ করতে পারবেন।

সংস্থার মতে, একবার চার্জে ইয়ারফোনটি কেস সমেত ৪৮ ঘণ্টা এবং কেস ছাড়া ১০ ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে পারবে। উপরন্তু ব্যবহারকারী ট্যাপ কন্ট্রোলের মাধ্যমে ইয়ারফোনটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন। এমনকি মিউজিক মোডে ব্যবহারকারীকে সিনেমাটিক সাউন্ড এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য Truke BTG Alpha ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ড্রাইভার। সর্বোপরি নতুন এই ইয়ারফোন সি টাইপ পোর্টের মাধ্যমে চার্জ দেওয়া সম্ভব এবং অতিরিক্ত চার্জ হয়ে গেলেও এর কোনো ক্ষতি হবে না।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন