Tiger Sport 660: সেগমেন্টে সবচেয়ে শক্তিশালী ইঞ্জিনের সাথে এল ট্রায়াম্ফের নতুন ADV বাইক

Triumph তাদের Trident 660 নেকেড স্ট্রিটফাইটার বাইকের অ্যাডভেঞ্চার স্পোর্টস ভার্সন, Tiger Sport 660 -এর উপর থেকে পর্দা সরিয়েছে। বাইকটি এখন আর্ন্তজাতিক বাজারে লঞ্চ হলেও এটি খুব শীঘ্রই ভারতীয় বাজারে পা রাখবে। সেক্ষেত্রে Tiger Sport 660 এ দেশে Tiger 850 Sport মডেলের এন্ট্রি-লেভেল ট্যুরার বাইকটিকে রিপ্লেস করবে।

Tiger Sport 660: ডিজাইন

টাইগার স্পোর্টস ৬৬০ টিপিক্যাল অ্যাডভেঞ্চার ট্যুরার স্টাইলিং ও শার্প ডিজাইনের সঙ্গে এসেছে। এতে সেমি-ফেয়ারিং ডিজাইন, লম্বা উইন্ডস্ক্রিন, টুইন-পড এলইডি হেডলাইট, মাসকুলার ফুয়েল ট্যাঙ্ক, স্লিক বডিওয়ার্ক, আন্ডারবেলি এগজস্ট, স্টেপ-আপ সিট রয়েছে।

Tiger Sport 660: ইঞ্জিন

টাইগার স্পোর্টস ৬৬০-এ ট্রাইডেন্ট ৬৬০-এর ইঞ্জিন দেওয়া হয়েছে। যার ফলে মিডলওয়েট অ্যাডভেঞ্চার ট্যুরার সেগমেন্টে সব থেকে শক্তিশালী ইঞ্জিনযুক্ত বাইকের তকমা পেয়েছে টাইগার স্পোর্টস ৬৬০। এটার ৬৬০ সিসি-র ইনলাইন থ্রি-সিলিন্ডার, লিকুইড-কুল্ড মোটরের আউটপুট ৮০ বিএইচপি ও ৬৪ এনএম। সেইসঙ্গে থাকছে স্লিপার ক্ল্যাচ-সহ সিক্স-স্পিড গিয়ারবক্স।

Tiger Sport 660: ফিচার

টাইগার স্পোর্টস ৬৬০-এর সামনে ও পিছনে ১৭ ইঞ্চির অ্যালয় হুইল দেওয়া হয়েছে। যা মিশেলিন রোড ৫ টায়ারে মোড়ানো। বাইকের হরেক রকমের তথ্য দেখার জন্য রয়েছে ব্লুটুথ এনাবেল্ড ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কনসোল। এছাড়া বাইকটির স্ট্যান্ডার্ড ইলেকট্রনিক্স ফিচারের মধ্যে সুইচেবল ট্র্যাকশন কন্ট্রোল, এবিএস, রাইডিং মোডস (রোড ও রেন) উল্লেখযোগ্য।

Tiger Sport 660: ভারতে কবে আসবে?

২০২২-এর প্রথমার্ধে ভারতে টাইগার স্পোর্টস ৬৬০ অফিসিয়ালি লঞ্চ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন