Toyota Glanza, Urban Cruiser: টয়োটার এই দুই গাড়ি ভারতে এক লক্ষ বিক্রির মাইলস্টোন পেরোলো

Glanza ও Urban Cruiser-এর হাত ধরে ভারতে নয়া নজির তৈরি করল টয়োটা৷ গাড়িগুলি সম্মিলিতভাবে এ দেশে এক লক্ষ বিক্রির মাইলফলক স্পর্শ করেছে বলে ঘোষণা করেছে তারা৷ উক্ত মডেল দুটির সাফল্যে স্বভাবতই খুশি টয়োটা-র ভারতীয় শাখা৷ উল্লেখ্য, ২০১৯ এর দ্বিতীয়ার্ধে Glanza ও Urban Cruiser ভারতের বাজারে লঞ্চ হয়েছিল। আর তারপর থেকেই গ্রাহকদের কাছে টয়োটা-র এই মডেল দুটির চাহিদা বরাবরই তুঙ্গে।

টয়োটা (Toyota)-র তরফে জানানো হয়েছে, ২০২১-এ গ্লাঞ্জা (Glanza) ও আরবান ক্রুজার (Urban Cruiser) গাড়ি দুটির বিক্রির সংখ্যা যথাক্রমে ৬৫,০০০ ইউনিট ও ৩৫,০০০ ইউনিট। প্রথমবার টয়োটার ওই দুই গাড়ির মধ্যে একটি বেছে নিচ্ছেন, এমন ক্রেতার সংখ্যা ৬৬%, বিশেষত টিয়ার-২ ও ৩ বাজারে। আবার এই মডেল দুটির সাথে উপলব্ধ রয়েছে বিভিন্ন ভ্যালু অ্যাডেড পরিষেবা৷ যেমন এক্সপ্রেস মেইনটেনেন্স ৬০ (EM60), কিউ সার্ভিস (Q Service), এক্সটেন্ডেড ওয়ারেন্টি এবং সার্ভিস প্যাকেজ (SMILES)।

গ্লাঞ্জা ও আরবান ক্রুজারের এই সাফল্য প্রসঙ্গে টয়োটার সহযোগী সহ-সভাপতি (সেলস অ্যান্ড স্ট্র্যাটেজিক মার্কেটিং) অতুল সুদ (Atul Sood) বলেছেন, “গ্রাহকদের সন্তুষ্টির নিরলস প্রচেষ্টার দাম পেয়ে Toyota গর্বিত।”

অতুল যোগ করেছেন, “Toyota Glanza ও Urban Cruiser বছরের পর বছর ধরে অসাধারণ সাফল্যের সাক্ষী থেকেছে। ২০২০ সালের তুলনায় ২৫% শতাংশ বিক্রি বৃদ্ধি পেয়েছে Glanza-র। গাড়িগুলোর প্রতি ধন্যবাদ জানাই৷ কারণ তারা নতুন প্রজন্মের গ্রাহকদের কাছে আমাদের পৌঁছাতে সাহায্য করেছে।”

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।