Thomson Anniversary: মাত্র ৭ হাজার টাকা থেকে Smart TV, এসি ও ওয়াশিং মেশিন, শুরু হচ্ছে সেল

ই-কমার্স সাইট Flipkart এর সাথে হাত মিলিয়ে 'THOMSON Anniversary Sale' আয়োজনের ঘোষণা করলো

thomson-anniversary-sale-tv-ac-washing-machine-discount-offer-flipkart-deal

ভারতের বাজারে একটানা ৪ বছর সফলতার সাথে ব্যবসা পরিচালনা এবং গ্রাহক-বেসের ভরপুর সমর্থন পাওয়ার সুখবর সম্প্রতি প্রকাশ্যে আনলো ইউরোপিয়ান কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড THOMSON। আর এই উপলক্ষেই সংস্থাটি, ই-কমার্স সাইট Flipkart এর সাথে হাত মিলিয়ে ‘THOMSON Anniversary Sale’ আয়োজনের ঘোষণা করলো। এই সেল আগামী ১৫ই মে শুরু হবে এবং চলবে ১৭ই মে পর্যন্ত। এই সময়কালে স্মার্ট টিভি, ওয়াশিং মেশিন এবং এয়ার কন্ডিশনারের মতো হোম অ্যাপ্লায়েন্সের সাথে ভারী ডিসকাউন্ট অফার করা হবে বলে জানিয়েছে সংস্থাটি। যার দরুন, আপনারা ৭৫ ইঞ্চি ডিসপ্লে সাইজ পর্যন্ত স্মার্ট টিভিকে সর্বাধিক ১০,০০০ টাকা ছাড়ের সাথে কিনে নিতে পারবেন। আবার ওয়াশিং মেশিন এবং এসি বা এয়ার কন্ডিশনারের মতো ডিভাইসগুলির সাথে ডিসকাউন্টের পাশাপাশি ইএমআই অপশনের সুবিধাও পাওয়া যাবে। তাহলে চলুন আর দেরি না করে এবার আপকামিং THOMSON Anniversary Sale -এ কোন কোন মডেলের সাথে কিরূপ অফার জারি করা হয়েছে তা আগাম দেখে নেওয়া যাক।

THOMSON Anniversary সেলে স্মার্ট টিভির সাথে উপলব্ধ অফার

৪তম বর্ষপূর্তি উপলক্ষে গ্রাহক-বেসের মধ্যে আনন্দ ছড়িয়ে দেওয়ার উদ্দেশে থমসন একাধিক দুর্দান্ত ডিল উপলব্ধ করতে চলেছে আসন্ন সেলে। সেক্ষেত্রে আমরা প্রথমেই স্মার্ট টেলিভিশনের সাথে উপলব্ধ এমন কয়েকটি অফার সম্পর্কে আপনারদের জানাবো। ২৪ ইঞ্চির ডিসপ্লে সাইজের সাথে আসা Thomson 24TM2490 টিভির দাম ৭,৯৯৯ টাকা। কিন্তু সেলে এটিকে ১,০০০ টাকা ছাড়ের মাত্র ৬,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। একইভাবে, সংস্থাটির 32PATH011 (৩২ইঞ্চি) মডেল নম্বর যুক্ত টিভিকে ১২,৪৯৯ টাকার পরিবর্তে ১১,৪৯৯ টাকায় এনলিস্ট করা হবে ফ্লিপকার্টে।

THOMSON TV

৪২ ইঞ্চির ডিসপ্লের থমসনের অন্যতম একটি ‘বেস্ট-সেলিং’ টিভি মডেল Thomson 42 PATH 2121 -কে ৩,০০০ টাকা ছারের সাথে মাত্র ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে। জানিয়ে রাখি, টিভিটির আসল দাম ২০,৯৯৯ টাকা। অন্যদিকে,৩০,৯৯৯ টাকা দামের ৫০ইঞ্চির বড় স্ক্রিন যুক্ত 50PATH1010BL মডেলকে ২,০০০ টাকা ছাড়ের সাথে ২৮,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। আবার 55OATHPRO0101 (৫৫ইঞ্চি) টিভি মডেলের দাম সেল চলাকালীন ৩৬,৯৯৯ টাকা থেকে কমে ৩৪,৯৯৯ টাকা হয়ে যাবে। আরেকটি ৫৫ইঞ্চির টিভি 55OPMAX9055 -কে আগামী পরশু থেকে ৩৭,৯৯৯ টাকার পরিবর্তে ৩৬,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। সর্বোপরি, 75OATHPRO2121 মডেল নম্বরের সাথে আসা ৭৫ইঞ্চির থমসন স্মার্ট টিভিকে ১০,০০০ টাকা ছাড়ের সাথে ৮৯,৯৯৯ টাকায় উপলব্ধ করা হবে। এর আসল দাম ৯৯,৯৯৯ টাকা।

THOMSON Anniversary সেলে এয়ার কন্ডিশনারের সাথে উপলব্ধ অফার

এবার আসা যাক এসি বা এয়ার কন্ডিশনার প্রোডাক্টের সাথে দেওয়া অফারের প্রসঙ্গে। সেক্ষেত্রে, Thomson 1 Ton 3 Star Split ac (CPMF1003S) -কে ২৭,৪৯০ টাকার বদলে মাত্র ২৬,৪৯০ টাকায় বিক্রি করা হবে। আসন্ন সেলের মাধ্যমে আপনারা যদি Thomson 4 in 1 Convertible Cooling 1.5 Ton 5 Star Split AC (CPMI1505S) মডেলটি কেনেন তাহলে মাত্র ৩৩,৯৯৯ টাকা খরচ করতে হবে। এর আসল দাম ৩৪,৯৯৯ টাকা। এছাড়া, Thomson 4 in 1 Convertible Cooling 1 Ton 3 Star Split AC (CPMI1003S) এবং Thomson 4 in 1 Convertible Cooling 1.5 Ton 3 Star Split AC (CPMI1503S) এসি মডেলকে সেল চলাকালীন যথাক্রমে ২৭,৭৯৯ টাকা এবং ৩০,৯৯৯ টাকায় উপলব্ধ করা হবে। জানিয়ে রাখি, উল্লেখিত মডেল দুটিকে যথাক্রমে ২৮,৭৯৯ টাকায় এবং ৩১,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল।

THOMSON Anniversary AC

উপরি উল্লেখিত প্রত্যেকটি এসি মডেলের সাথে ১ বছরের ওয়ারেন্টি এবং কম্প্রেসারের ক্ষেত্রে ১০ বছরের ওয়ারেন্টি অফার করা হবে। এছাড়া, ১টন মডেলগুলিকে ৯ মাসের এবং ১.৫টন এসিগুলিকে ১২ মাসের বৈধতাসম্পন্ন নো-কস্ট ইএমআই অপশনের অধীনে কেনা যাবে বলেও জানানো হয়েছে সংস্থাটি তরফ থেকে।

THOMSON Anniversary সেলে ওয়াশিং মেশিনের সাথে উপলব্ধ অফার

অফার তালিকা থেকে বাদ যায়নি ওয়াশিং মেশিন সেগমেন্টও। সেক্ষেত্রে, Thomson Semi Automatic Top Load 6.5 Kg মডেলকে সেল শুরুর পর থেকে ৭,৪৯০ টাকার পরিবর্তে ৭,০৯৯ টাকায় পাওয়া যাবে। আবার, Fully Automatic Top Load 6.5 Kg ওয়াশিং মেশিনকে ১১,৯৯৯ টাকায় মিলবে সেলে। এর আসল দাম ১২,৪৯৯ টাকা। অন্যদিকে, ৭,৯৯৯ টাকা দামের Thomson Semi Automatic Top Load 7 Kg মডেলকে ৭,৪৯৯ টাকায় বিক্রি করা হবে।

thomson washing machine

আর Thomson Fully Automatic Front Load 8.5 Kg মডেলকে ২২,৪৯৯ টাকায় এবং Thomson Fully Automatic Front Load 10.5 Kg ওয়াশিং মেশিনকে ২৬,৪৯৯ টাকায় উপলব্ধ করা হবে ‘থমসন অ্যানিভার্সারি’ সেলে। যদিও, সেল শেষ হয়ে গেলে মডেল দুটিকে পুনরায় ২৩,৯৯৯ এবং ২৮,৯৯৯ টাকা খরচ করে কিনতে হবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।