Tecno Spark Go 2021 আজ ৭,০০০ টাকার কমে লঞ্চ হবে, থাকবে ৫০০০ এমএএইচ ব্যাটারি

আজ ভারতে আসছে Tecno Spark Go 2021। দুপুর ১২টায় ফোনটি ভারতে লঞ্চ হবে। ই-কমার্স সাইট Amazon থেকে ফোনটি পাওয়া যাবে। ভারতে টেকনো স্পার্ক গো ২০২১ এর দাম ৭,০০০ টাকার কম রাখা হয় হতে পারে। ফোনটির মুখ্য স্পেসিফিকেশনের মধ্যে থাকবে ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়র ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি। Tecno Spark Go 2021 ফোনটি গত বছরে লঞ্চ করা Tecno Spark Go 2020 এর আপগ্রেড ভার্সন হবে।

Tecno Spark Go 2021 এর ভারতে দাম (সম্ভাব্য)

ভারতে টেকনো স্পার্ক গো ২০২১ এর দাম ৬,৯৯৯ টাকা থেকে শুরু হতে পারে। এই মূল্য রাখা হতে পারে ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। প্রসঙ্গত গত বছরে টেকনো স্পার্ক গো ২০২০ ভারতে ৬,৪৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।

Tecno Spark Go 2021 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টেকনো স্পার্ক গো ২০২১ ফোনে দেখা যাবে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডট নচ ডিসপ্লে। আবার ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ থাকবে। এর প্রাইমারি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল। সেলফি ও ভিডিও কলের জন্য টেকনো স্পার্ক গো ২০২১ ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

আবার Tecno Spark Go 2021 ফোনে 4G VoLTE সাপোর্ট থাকবে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। ফোনটি ব্লুটুথ ও রিফ্রেশ কালার সহ আসবে। আবার এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও প্রসেসর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন