7 জিবি র‌্যামের সবচেয়ে সস্তা Smartphone আরও কম দামে কেনার সুযোগ, কোথা থেকে কিনবেন

Amazon থেকে টেকনো স্পার্ক ৯টি কেনার সময় SBI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ ছাড় মিলবে

tecno-spark-9t-price-in-india-rs-9299-sale-starts-on-amazon-check-offers-specifications

আপনি কি ১০ হাজার টাকার কমে বেশি র‌্যামের কোনো ফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য সেরা বিকল্প হতে পারে Tecno Spark 9T। গত মাসের শেষে ফোনটি ভারতে এসেছিল। এখন ই-কমার্স সাইট Amazon থেকে এটি কিনতে পাওয়া যাবে। সেল উপলক্ষ্যে ক্রেতারা ব্যাংক অফারের ফায়দা ওঠাতে পারবেন। ফিচারের কথা বললে, Tecno Spark 9T ফোনে আছে মিডিয়াটেক হেলিও জি৩৫ চিপসেট, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ AI ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Tecno Spark 9T ফোনের দাম ও সেল অফার

টেকনো স্পার্ক ৯টি ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯,২৯৯ টাকা। এতে ৩ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। ফোনটি আটলান্টিক ব্লু এবং ফিরোজা সায়ান কালারে এসেছে।

লঞ্চ অফার হিসেবে Amazon থেকে টেকনো স্পার্ক ৯টি কেনার সময় SBI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ ছাড় মিলবে।

Tecno Spark 9T ফোনের স্পেসিফিকেশন, ফিচার

টেকনো স্পার্ক ৯টি ফোনের সামনে দেখা যাবে ৬.৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০৮ পিক্সেল) ডট-নচ ডিসপ্লে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৬ অ্যাপারচার এবং ফেজ-ডিটেকশন অটোফোকাস (PDAF) সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং একটি এআই (AI) লেন্স।

পারফরম্যান্সের জন্য Tecno Spark 9T ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক হাইওএস ৭.৬ (HiOS 7.6) কাস্টম স্কিন দ্বারা চালিত। বায়োমেট্রিক প্রমাণীকরণ জন্য এতে অ্যান্টি-অয়েল সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য Tecno Spark 9T ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। হ্যান্ডসেটটি IPX2 স্প্ল্যাশ-রেজিস্ট্যান্স রেটিং প্রাপ্ত এবং এর পরিমাপ ১৬৪.৫x৮৭৬.০৫x৮.৮৫ মিমি।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন