Tecno Spark 7: ৮ হাজার টাকার কমে ৬৪ জিবি মেমোরি ও বড় ব্যাটারির এই ফোন আজ কেনার সুযোগ

Tecno Spark 7 আজ ভারতে প্রথমবার ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। ই-কমার্স সাইট Amazon থেকে দুপুর ১২ টায় এই সস্তা ফোনের সেল শুরু হবে। লঞ্চ অফার হিসাবে ফোনটির ওপর ৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। গত সপ্তাহেই এই ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল। টেকনো স্পার্ক ৭ এর মুখ্য ফিচারের মধ্যে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Tecno Spark 7 এর দাম ও অফার

ভারতে টেকনো স্পার্ক ৭ এর দাম শুরু হয়েছে ৭,৪৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। আবার এর ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৮,৪৯৯ টাকা। ফোনটি তিনটি কালারে এসেছে- ম্যাগমেট ব্লু, মরফিয়াস ব্লু ও স্প্রুস গ্রীন।

প্রথমেই বলেছি, লঞ্চ অফার হিসাবে এই ফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। ফলে এগুলি যথাক্রমে ৬,৯৯৯ টাকা ও ৭,৯৯৯ টাকায় কেনা যাবে।

Tecno Spark 7 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের টেকনো স্পার্ক ৭ অ্যান্ড্রয়েড ১১ বেসড হাইওস ৭.৫ কাস্টম ওস-এ চলে। এই ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস ডট নচ স্ক্রীন। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও এ২৫ প্রসেসর। সিকিউরিটির জন্য রয়েছে ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ক্যামেরার কথা বললে Tecno Spark 7 এর পিছনে কোয়াড ফ্ল্যাশ সহ ১৬ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা বর্তমান। আবার সেলফি ও ভিডিও কলের জন্য সামনে ডুয়েল ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। ফোনটি ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ‌‌ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন