সস্তায় কোয়াড ক্যামেরা ও ৫০০০ mAh ব্যাটারি, লঞ্চ হল Tecno Spark 5

জনপ্রিয় বাজেট স্মার্টফোন নির্মাতা ট্রানজিশন হোল্ডিংস তাদের টেকনো ব্র্যান্ডে নতুন স্মার্টফোন নিয়ে এল। এই ফোনের নাম Tecno Spark 5। গত সেপ্টেম্বরে কোম্পানি টেকনো স্পার্ক ৪ লঞ্চ করেছিল। নতুন Tecno Spark 5 ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারিরি সাথে এসেছে। এছাড়াও আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ১০।

Tecno Spark 5 দাম :

টেকনো স্পার্ক ৫ ফোনটি আপাতত ঘানায় লঞ্চ হয়েছে। যার দাম প্রায় ৯,৩০০ টাকা। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি নীল, সবুজ, কালো এবং কমলা রঙে পাওয়া যাবে। ভারতে এই ফোনটিকে লকডাউন উঠলে লঞ্চ করা হতে পারে।

Tecno Spark 5 স্পেসিফিকেশন :

টেকনো স্পার্ক ৫ ফোনটির স্পেসিফিকেশন ও ফিচারের কথা বললে এতে পাওয়া যাবে ৬.৬ ইঞ্চি ডিসপ্লে। এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.২ শতাংশ এবং স্ক্রিন রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। এই ফোনটি ২.০ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা কোর মিডিয়াটেক প্রসেসরের সাথে এসেছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে পাবেন এলইডি ফ্ল্যাশ সহ চারটি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, এছাড়াও অন্য ক্যামেরাগুলি হল ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও AI লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। পাওয়ারের কথা বললে এতে পাবেন ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এতে 4G, VoLTE সাপোর্ট ও ৩.৫ এমএম হেডফোন জ্যাক দেওয়া হয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।