৫০০০ mAh ব্যাটারি ও মোট চারটি ক্যামেরার সাথে ভারতে এল Tecno Spark 5, দাম ৮ হাজার টাকা

ভারতে আরও একটি বাজেট ফোন লঞ্চ করলো টেকনো। কোম্পানিটি ঘানার পর Tecno Spark 5 কে এদেশে নিয়ে এল। টেকনো স্পার্ক ৫ ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা, অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমের সাথে এসেছে। আপনাকে জানিয়ে রাখি টেকনো কিছুদিন আগে ডোরস্টেপ ডেলিভারি চালু করেছে।

Tecno Spark 5 দাম :

টেকনো স্পার্ক ৫ ফোনের দাম ৭,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। ফোনটি স্পার্ক অরেঞ্জ এবং আইস জেডিয়েট কালারে এসেছে। ই-কমার্স সাইট Amazon থেকে ফোনটির বিক্রি শুরু হয়েছে। এছাড়াও অফলাইনে ৩৫,০০০ আউটলেট থেকে ফোনটি কেনা যাবে।

Tecno Spark 5 স্পেসিফিকেশন :

টেকনো স্পার্ক ৫ ফোনটির স্পেসিফিকেশন ও ফিচারের কথা বললে এতে পাওয়া যাবে ৬.৬ ইঞ্চি ডিসপ্লে। এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.২ শতাংশ এবং স্ক্রিন রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। এই ফোনটি ২.০ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা কোর মিডিয়াটেক প্রসেসরের সাথে এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে অ্যান্ড্রয়েড ১০ ব্যবহার করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে পাবেন এলইডি ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, এছাড়াও অন্য ক্যামেরাগুলি হল ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর । সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। পাওয়ারের কথা বললে এতে পাবেন ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এতে 4G, VoLTE সাপোর্ট ও ৩.৫ এমএম হেডফোন জ্যাক দেওয়া হয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।