Tecno Pop 5 Pro ভারতে 6000mAh ব্যাটারি সহ লঞ্চ হল, দাম 8 হাজার টাকার কাছাকাছি

ভারতে টেকনো পপ ৫ প্রো ফোনের ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৮,৪৯৯ টাকা। ফোনটি ডিপসি লাস্টার, আইস ব্লু এবং স্কাই সায়ান কালারে বেছে নেওয়া যাবে।

tecno-pop-5-pro-price-in-india-rs-8499-launched-sale-specifications-availability

Tecno Pop 5 Pro অবশেষে আজ ভারতে লঞ্চ হল। কয়েকদিন আগেই সংস্থার তরফে এই ফোনের টিজার সামনে আনা হয়েছিল। নতুন এই ফোনের মুখ্য আকর্ষণ ৬০০০ এমএএইচ ব্যাটারি। আবার Tecno Pop 5 Pro ফোনে পাওয়া যাবে ৬.৫২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে ও ৮ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। এছাড়া ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ এসেছে। আসুন Tecno Pop 5 Pro ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

টেকনো পপ ৫ প্রো ভারতে দাম (Tecno Pop 5 Pro Price in India)

ভারতে টেকনো পপ ৫ প্রো ফোনের ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৮,৪৯৯ টাকা। ফোনটি ডিপসি লাস্টার, আইস ব্লু এবং স্কাই সায়ান কালারে বেছে নেওয়া যাবে। ফোনটি এখনও বিক্রির জন্য উপলব্ধ নয়। তবে আশা করা যায় শীঘ্রই একে ই-কমার্স সাইট Amazon এবং অফলাইন রিটেল স্টোর থেকে কেনা যাবে।

টেকনো পপ ৫ প্রো স্পেসিফিকেশন (Tecno Pop 5 Pro Specifications)

ডুয়েল সিমের টেকনো পপ ৫ প্রো ফোনে আছে ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৫৬০ পিক্সেল) আইপিএস এলসিডি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যা ২৬৯ পিপিআই পিক্সেল ডেন্সিটি, ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ৯০ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও ও ৪৮০ নিটস ব্রাইটনেস অফার করবে। এই ফোনে কোন প্রসেসর ব্যবহার করা হয়েছে তা কোম্পানি জানায়নি, তবে এটি অক্টা-কোর ইউনিসক এসসি৯৮৬৩ প্রসেসর হতে পারে।

Tecno Pop 5 Pro ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। অপারেটিং সিস্টেম হিসেবে এতে আছে অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) বেসড হাইওএস ৭.৬ কাস্টম স্কিন।

ফটোগ্রাফির জন্য Tecno Pop 5 Pro ফোনের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই সেটআপের মধ্যে পাওয়া যাবে এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও এফ/ ২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনের সামনে দেওয়া হয়েছে এফ/ ২.০ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেলের সেন্সর।

Tecno Pop 5 Pro ফোনটি ৬০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এই ব্যাটারি ৫৪ ঘন্টা পর্যন্ত টকটাইম এবং ১২০ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম অফার করবে। এই ফোনে ভল্ট ২.০, স্মার্ট প্যানেল ২.০, কিডস মোড, সোশ্যাল, টার্বো, ডার্ক থিম, প্যারেন্টাল কন্ট্রোল, ডিজিটাল ওয়েলবিং, জেসচার কল পিকার এর মতো ফিচার উপস্থিত।

এছাড়া ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল আছে ৪জি, ব্লুটুথ ভি৪.২, জিপিএস, ৩.৫ মিমি হেডফোন জ্যাক, ওয়াইফাই ৮০২.১১ বি/জি/এন, জিপিআরএস প্রভৃতি। জল ও ধুলো থেকে রক্ষা করতে এই ফোনে উপস্থিত আছে আইপিএক্স২ রেটিং।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.