Tecno Camon 19 Pro 5G এবার ভারতে আসছে, Dimensity 810 প্রসেসর সহ থাকবে 64MP ক্যামেরা

আসন্ন ফোনটি 'স্টাইলিস, স্টানিং, ও অ্যাট্রাক্টিভ' হবে

tecno-camon-19-pro-5g-india-launch-soon-teased-expected-price-specifications

Tecno Camon 19 Pro 5G এবার ভারতে আসছে। কোম্পানির তরফে সম্প্রতি টুইটারে এই ফোনের টিজার প্রকাশ করা হয়েছে। যদিও লঞ্চের তারিখ এখনও নিশ্চিত করা হয়নি। তবে আমরা আশা করতে পারি চলতি মাসেই ডিভাইসটি ভারতে পা রাখবে। উল্লেখ্য, Tecno Camon 19 Pro 5G হবে Tecno Camon 19 সিরিজের তৃতীয় ফোন। এর আগে এই সিরিজের অধীনে বেস মডেল, Tecno Camon 19 এর পাশাপাশি Tecno Camon 19 Neo ভারতে লঞ্চ হয়েছে। প্রসঙ্গত, Pro মডেলটি ইতিমধ্যেই গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করেছে।

আজ টেকনো মোবাইল ইন্ডিয়ার টুইটার অ্যাকাউন্ট থেকে জানানো হয়েছে যে, Tecno Camon 19 Pro 5G শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে। আসন্ন ফোনটি ‘স্টাইলিস, স্টানিং, ও অ্যাট্রাক্টিভ’ হবে। পাশাপাশি ১০ সেকেন্ডের টিজার ভিডিওতে দেখানো হয়েছে যে, ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লে সহ আসবে এবং এতে স্লিম বেজেল থাকবে, যার পরিমাপ ০.৯৮মিমি হবে।

টেকনো ক্যামন ১০ প্রো ৫জি দাম ও স্পেসিফিকেশন (Tecno Camon 19 Pro 5G Price & Specifications)

গ্লোবাল মার্কেটে টেকনো ক্যামন ১৯ প্রো ৫জি-এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ৩২০ ডলার (প্রায় ২৫,০০০ টাকা)। এই ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। এতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল RGBW সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য টেকনো ক্যামন ১০ প্রো ৫জি ফোনে দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

আবার এটি এসেছে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলিসিডি স্ক্রিনের সাথে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পাওয়ার ব্যাকআপের জন্য Tecno Camon 19 Pro 5G ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।