১০ হাজার টাকার কমে আজ ভারতে আসছে Tecno Spark 5 Pro, আজই কেনার সুযোগ

বাজেট ফোন তৈরির জন্য জনপ্রিয় Tecno ইতিমধ্যেই ভারতে Spark 5 এবং Tecno Spark 5 Air লঞ্চ করেছে। এবার কোম্পানি এই ফোনগুলির Pro ভার্সন নিয়ে আসছে। আজ ভারতে লঞ্চ হবে Tecno Spark 5 Pro। এই ফোনটি Amazon থেকে কেনা যাবে। কোয়াড ক্যামেরার এই ফোনটিকে কোম্পানি কিছুদিন আগে পাকিস্তানে লঞ্চ করেছিল। যার দাম ছিল প্রায় ৯,৬০০ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের।

আশা করা যায় ভারতেও এই ফোন ১০ হাজার টাকার কমে লঞ্চ হবে। এদিকে লঞ্চের দিনই দুপুর ১২ টা থেকে অ্যামাজনে এই ফোনটির সেল শুরু হবে। যদিও ভারতে এর দাম এখনও জানা যায়নি। যেইমাত্র অ্যামাজন টেকনো স্পার্ক ৫ প্রো এর দাম আপডেট করবে আমরা আপনাদেরকে জানিয়ে দেব। আসুন এই ফোনের স্পেসিফিকেশন জেনে নিই।

Tecno Spark 5 Pro স্পেসিফিকেশন:

অ্যামাজন ওয়েবসাইট অনুযায়ী, স্পার্ক ৫ প্রো ফোনটি ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি প্যানেলের সাথে আসবে। এই ডিসপ্লের রেজুলেশন ৭২০×১৬০০ পিক্সেল এবং স্ক্রিন টু বডি রেশিও ৯০.২ শতাংশ। এই ফোনের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যেখানে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাবেন। এই ফোনটি মিডিয়াটেক প্রসেসরের (MT6762D) সাথে আসবে। এতে দেওয়া হয়েছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Spark 5 Pro ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো (লেন্স ক্লোস আপ শটের জন্য), ২ মেগাপিক্সেল ডেপ্থ লেন্স (বোকেহ ইফেক্ট সহ) ও AI লেন্স। রিয়ার ক্যামেরায় ৮ এক্স ডিজিটাল জুম সাপোর্ট করবে। এই ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ এর বড় ব্যাটারি। এই ব্যাটারি ১৭ ঘন্টা ভিডিও প্লেব্যাক ও ২০ দিন স্ট্যান্ডবাই টাইম দেয়।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।