কলিং ফিচার সহ Zebronics‌ লঞ্চ করল নতুন স্মার্টওয়াচ ZEB-FIT7220CH, দাম সাধ্যের মধ্যে

Avatar

Published on:

দেশীয় ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড Zebronics, তাদের নতুন স্মার্ট ফিটনেস ওয়াচ ZEB-FIT7220CH লঞ্চ করল। এই ওয়্যারেবলটি বর্গাকার টাচ-স্ক্রিন ডায়াল ও চারটি ভিন্ন রঙের স্ট্র্যাপ সহ এসেছে। এতে আর পাঁচটি সাধারণ স্মার্টওয়াচের ন্যায় বেসিক হেলথ ফিচার ও স্পোর্টস মোডের সাপোর্ট পাওয়া যাবে। এছাড়া ZEB-FIT7220CH স্মার্টওয়াচে থাকছে বিটি (BT) কলিং ফিচার ও ইন-বিল্ট স্পিকার সহ একটি মাইক। ফলে কলার আইডি দেখা থেকে বা ফোন করা পর্যন্ত সব কাজই হয়ে যাবে কব্জিতে থাকা এই ডিভাইসের দৌলতে। আবার স্লিম ডিজাইন সহ এসেছে এই Zebronics ZEB-FIT7220CH।

Zebronics ZEB-FIT7220CH স্মার্টওয়াচ দাম ও লভ্যতা

ই-কমার্স সাইট Amazon -এ জেব্রনিক্স জেব-ফিট৭২২০সিএইচ ফিটনেস ব্যান্ডের দাম রাখা হয়েছে ৩,৯৯৯ টাকা। তবে লক্ষণীয়, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে এটি ৭,৪৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। নতুন এই স্মার্টওয়াচ, ব্ল্যাক, গোল্ড, ব্লু ও মেটালিক সিলভার (লিমিটেড এডিশন) স্ট্র্যাপ কালারে পাওয়া যাবে।

Zebronics ZEB-FIT7220CH স্মার্টওয়াচ স্পেসিফিকেশন

জেব্রনিক্স জেব-ফিট৭২২০সিএইচ স্মার্টওয়াচে একটি ১.৭৫ ইঞ্চির বর্গাকার 2.5D কার্ভড গ্লাস টাচ ডিসপ্লে আছে। এতে ১০০টিরও বেশি কাস্টমাইজযোগ্য ওয়াচ ফেস পাওয়া যাবে। এই ওয়্যারেবলে ব্লুটুথ (BT) কলিং ফিচার বর্তমান। এই ফিচারের সাহায্যে ইউজাররা স্মার্টওয়াচ থেকেই যে কোনো ব্যক্তির নম্বর ডায়াল করার পাশাপাশি ভয়েস কল রিসিভ বা রিজেক্ট করতে পারবেন। এতে একটি ইন-বিল্ট স্পিকার ও মাইক দেওয়া হয়েছে। এছাড়া, স্মার্টফোনের সাথে কানেক্ট থাকাকালীন ফোন এলে সেই কলার আইডিও এই ওয়াচে দেখা যাবে। তদুপরি, এই স্মার্টওয়াচ থেকে মোবাইলের ক্যামেরা, মিউজিক ট্র্যাক, এসএমএস ও থার্ড-পার্টি অ্যাপের নোটিফিকেশন নিয়ন্ত্রণ করা যাবে। গুগল প্লে এবং অ্যাপ স্টোরে উপলব্ধ জেব-ফিট ২০ (ZEB-FIT 20) সিরিজ অ্যাপের মাধ্যমে মোবাইলের সাথে ওয়্যারেবলটিকে কানেক্ট করতে পারবেন ইউজাররা।

এই স্মার্টওয়াচে একাধিক ফিটনেস ও হেলথ ফিচার উপলব্ধ। ইউজাররা যাতে তাদের স্বাস্থ্য সম্পর্কে সর্বদা সচেতন থাকেন, তার জন্য এই নয়া ডিভাইসে রিয়েল-টাইম ব্লাড প্রেসার মনিটরিং, অক্সিজেন স্যাচুরেশন (Sp02) মনিটরিং, হার্ট-রেট মনিটরিং -এর মতো ফিচার থাকছে। এরই সাথে, ফিটনেস ফ্রিক ও ক্রীড়াবিদদের কথা মাথায় রেখে এতে ৭টি ভিন্ন প্রকারের স্পোর্টস মোড অন্তর্ভুক্ত করা হয়েছে। এগুলি হলো, ওয়াকিং, রানিং, সাইকেলিং, স্কিপিং, বেডমিন্টন, বাস্কেটবল ও ফুটবল। এছাড়াও এই স্মার্টওয়াচে, পেডোমিটার, ক্যালোরি কাউন্টার, ডিসটেন্স ট্র্যাকার, স্লিপ মনিটরিং, সেডেন্টারি রিমাইন্ডার, অ্যালার্ম ক্লক, রিমোর্ট ক্যামেরা শাটার ও মিউজিক কন্ট্রোল ফিচারও পাওয়া যাবে। এই স্মার্টওয়াচ IP67 রেটিং প্রাপ্ত। তাই এটি স্প্ল্যাশ ও স্পিল প্রুফ।

সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটের লিস্টিং অনুযায়ী, সদ্য আগত এই স্মার্টওয়াচে ব্লুটুথ ভি৫ এবং ভি৩ কানেক্টিভিটি রয়েছে। এতে ২১০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা একক চার্জে ৩০ মিনিট পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম ও ফুল চার্জে ১.৫ থেকে ২ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ অফার করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥