Realme 9 Pro ও Realme 9 Pro+ ফোনের দাম ফাঁস, আসছে তিনটি কালার অপশনে

Avatar

Published on:

আগামী মাসেই বাজারে রিয়েলমি তাদের আসন্ন Realme 9 Pro সিরিজের স্মার্টফোনগুলির ওপর থেকে পর্দা সরাতে পারে। এই সিরিজের অধীনে Realme 9 Pro এবং Realme 9 Pro+- এই দুটি ফোন বাজারে আত্মপ্রকাশ করবে বলে জল্পনা রয়েছে। যদিও চীনা সংস্থাটি এখনও এই সিরিজের লঞ্চ সংক্রান্ত কোনো তথ্য প্রকাশ করেনি। তবে সম্প্রতি এক পরিচিত টিপস্টার একটি প্রোমোশনাল পোস্টার সামনে এনেছেন, যা থেকে জানা গেছে আগামী ১৫ ফেব্রুয়ারি আসন্ন সিরিজটি লঞ্চ হবে। আবার লঞ্চের আগেই এখন একটি নতুন রিপোর্ট থেকে ভারতের বাজারে Realme 9 Pro+ মডেলটির দাম ও মেমরি কনফিগারেশন সম্পর্কীত তথ্যগুলি সামনে এসেছে।

ভারতের বাজারে Realme 9 Pro সিরিজের দাম ও মেমরি কনফিগারেশন ফাঁস হল

টেক সাইট আরএমলিকস (RMLeaks)-এর নতুন রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি ৯ প্রো প্লাস ফোনটি মোট তিনটি মেমরি ভ্যারিয়েন্টে বাজারে আসবে। তবে জানা গেছে এগুলির মধ্যে মাত্র দুটি সংস্করণই ভারতে উপলব্ধ হবে। এই হ্যান্ডসেটের ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ সংস্করণ ভারতে বিক্রি হবে। তবে ইউরোপের গ্রাহকরা অতিরিক্ত ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি পাবেন।

এবার আসা যাক দামের প্রসঙ্গে, রিয়েলমি ৯ প্রো প্লাস ফোনের ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ২০,৯৯৯ টাকা। একই সঙ্গে রিপোর্টে উল্লেখ করা হয়েছে, রিয়েলমি ৯ প্রো ফোনের ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হবে ১৬,৯৯৯ টাকা। সবশেষে জানা গেছে ক্রেতারা এই ফোনগুলি তিনটি কালার অপশনের মধ্যে বেছে নিতে পারবেন।

প্রসঙ্গত, বিভিন্ন রিপোর্ট থেকে এর আগেই জানা গেছে, Realme 9 Pro+ ফোনে থাকবে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি+ AMOLED ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ এবং পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর। অন্যদিকে, Realme 9 Pro ফোনে দেওয়া হবে ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি+ এলসিডি ডিসপ্লে এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট।

সঙ্গে থাকুন ➥