Realme 9 Pro 5G ও Realme 9 Pro+ 5G আজ ভারতে লঞ্চ হচ্ছে, তার আগে জেনে নিন দাম ও ফিচার

Avatar

Published on:

Realme 9 Pro 5G ও Realme 9 Pro+ 5G আজ ভারতে লঞ্চ হতে চলেছে। ইতিমধ্যেই কোম্পানির তরফে এই দুই ফোনের প্রধান প্রধান স্পেসিফিকেশন টিজ করা হয়েছে। এমনকি ফোনগুলির দামও কয়েক দিন আগে ফাঁস হয়। Realme 9 Pro 5G ও Realme 9 Pro+ 5G ফোন দুটি কালার চেঞ্জিং ব্যাক প্যানেল সহ আসবে। আবার প্লাস মডেলে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর এবং অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি রিয়ার ক্যামেরা সেন্সর।

রিয়েলমি ৯ প্রো ৫জি, রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি ফোনের লঞ্চ (Realme 9 Pro 5G, Realme 9 Pro+ 5G launch event livestream)

রিয়েলমি ৯ প্রো ৫জি, রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি আজ একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে ভারতে লঞ্চ হবে। এই ইভেন্ট দুপুর ১.৩০ মিনিট থেকে শুরু হবে। ইভেন্টটি রিয়েলমি ইন্ডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেল বা আমাদের ওয়েবসাইটের নীচে দেওয়া লিংক থেকে দেখতে পারবেন।

রিয়েলমি ৯ প্রো ৫জি, রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি ভারতে সম্ভাব্য দাম (Realme 9 Pro 5G, Realme 9 Pro+ 5G expected price in india)

রিয়েলমি ইন্ডিয়ার সিইও, মাধব শেঠ একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ভারতে রিয়েলমি ৯ প্রো সিরিজের দাম রাখা হবে ১৫,০০০ টাকার উপরে। আবার কয়েকদিন আগে একটি রিপোর্টে দাবি করা হয়, রিয়েলমি ৯ প্রো ৫জি ফোনের দাম থাকবে ১৮,৯৯৯ টাকা। আবার রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি ফোনের প্রাম্ভিক মূল্য রাখা হবে ২৪,৯৯৯ টাকা।

রিয়েলমি ৯ প্রো ৫জি, রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি স্পেসিফিকেশন (Realme 9 Pro 5G, Realme 9 Pro+ 5G Specifications)

ফ্লিপকার্ট ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে জানা গেছে, Realme 9 Pro+ 5G ফোনে ব্যবহার করা হবে আর্ম মালি জি৬৮ জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর। আবার ফোনটি ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর সহ আসবে। যদিও এই ফোনে মোট কটি ক্যামেরা সেন্সর থাকবে তা ওয়েবসাইট থেকে সামনে আসেনি।

এদিকে Realme 9 Pro 5G ফোনটি গ্রিন ও সানরাইজ ব্লু কালারে পাওয়া যাবে। দুটি ফোনই লাইট শিফ্ট ডিজাইন সহ আসবে, যার ফলে সূর্যের আলো পড়লে রঙ পরিবর্তন হবে।

এছাড়া জানা গেছে, Realme 9 Pro+ 5G ফোনে থাকবে হার্ট রেট সেন্সর সহ ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জ ফাস্ট চার্জিং, সুপার অ্যামোলেড ডিসপ্লে ও এনএফসি সাপোর্ট।

সঙ্গে থাকুন ➥