Bgauss বাজারে আনছে দু’টি নতুন মেড-ইন-ইন্ডিয়া ইলেকট্রিক স্কুটার

Avatar

Published on:

বছর শেষে ভারতে দু’টি নতুন মডেলের ইলেকট্রিক স্কুটার নিয়ে হাজির হবে ব্যাটারিচালিত দু’চাকা গাড়ি প্রস্তুতকারক সংস্থা BGauss। এ বছরের চতুর্থ ত্রৈমাসিকে (অক্টোবর-ডিসেম্বর) সেগুলি লঞ্চ করা হবে বলে সংস্থার পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে।

বিগত ৩৫ বছর ধরে সুনামের সাথে বৈদ্যুতিন সরঞ্জামের ব্যবসায় যুক্ত RR Global এর ই-মোবিলিটি ব্র্যান্ড হল Bgauss। গত বছর দু’টি বিশ্বমানের ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছিল তারা – A2 এবং B8৷ আর এ বছর দু’টি নতুন মডেল আনার ফলে Bgauss-এর ই-স্কুটারের সংখ্যা দাঁড়াবে চারে।

Bgauss বলেছে, তাদের আসন্ন বৈদ্যুতিক স্কুটারগুলি অত্যাধুনিক প্রযুক্তি সহযোগে আসবে। পুনের কাছে চাকানে Bgauss-এর কারখানায় সেগুলি তৈরি হবে। এক্কেবারে ১০০ শতাংশ মেড-ইন-ইন্ডিয়া পণ্য হবে বলে দাবি করা হয়েছে সংস্থার তরফে।

Bgauss-এর কথায়, আসন্ন স্কুটারগুলি সম্পূর্ণরূপে স্ক্র্যাচ থেকে ডিজাইন করা হবে এবং সেগুলি নতুন আর্কিটেকচার এবং প্রযুক্তির ভিত্তিতে তৈরি হতে চলেছে। নতুন ইলেকট্রেক স্কুটারের স্পেসিফিকেশন বা প্রযুক্তির বিবরণ দিতে এখন নারাজ তারা। তবে সংস্থাটি আশ্বস্ত করে বলছে, সেরা ফিচার, ডিজাইন, রেঞ্জ, সেফটি, সিকিউরিটি, এবং পাওয়ার সহযোগে আসবে তাদের নতুন দু’চাকা গাড়ি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥