টাটা স্কাই নিয়ে এল ধামাকা অফার, এই শর্তে রিচার্জ করলে ২ মাস বিনামূল্যে দেখা যাবে টিভি

ভারতের জনপ্রিয় ডিটিএইচ অপারেটর Tata Sky তাদের গ্রাহকদের জন্য নতুন অফার নিয়ে এল। যেখানে কোম্পানি ২ মাস বিনামূল্যে টিভি দেখার সুযোগ দেবে। টাটা স্কাই এই সুবিধা তাদের দেবে যারা লং টার্ম প্ল্যান রিচার্জ করবে। তবে এই সুবিধা পাওয়ার জন্য কিছু শর্ত ও আপনাকে পালন করতে হবে। আসুন বিস্তারিত জেনে নিই টাটা স্কাইয়ের এই অফার সম্পর্কে।

টাটা স্কাইয়ের ওয়েবসাইট অনুযায়ী, যদি কোনো গ্রাহক ২ মাস বিনামূল্যে সার্ভিস চায় তাহলে তাকে একবারে ১২ মাসের রিচার্জ করতে হবে। রিচার্জ করার ৪৮ ঘন্টার মধ্যে কোম্পানি আপনার অ্যাকাউন্টে ১ মাসের অতিরিক্ত বেনিফিট দেবে। এবার ৭ দিনের মধ্যে দ্বিতীয় মাসের ক্যাশব্যাক চলে আসবে। এই অফার ৩০ জুন ২০২০ পর্যন্ত বৈধ। এছাড়াও কোম্পানির এই অফারের সুবিধা পেতে সিটি ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে রিচার্জ করতে হবে।

গ্রাহকরা যাতে এই অফার সম্পর্কে জানতে পারে তাই Tata Sky একটা দুর্দান্ত ব্যবস্থার সূচনা করেছে। কোনো গ্রাহক যখনই কোনো রিচার্জ করতে যাবেন, তিনি সাথে সাথেই ১২ মাসের এই অফারের বিষয়ে জানতে পারবেন। গ্রাহক চাইলে এরপর ‘প্রসিড’ বাটনে ক্লিক করলে ১২ মাসের রিচার্জ প্ল্যান রিচার্জ হয়ে যাবে। তবে রিচার্জ করার সময় সিটি ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করতে হবে।

শর্ত :

এই সুবিধা পেতে আপনাকে ১২ মাসের রিচার্জ প্ল্যান রিচার্জ করতে হবে। সিটি ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে রিচার্জ করতে হবে। টাটা স্কাইয়ের বর্তমান গ্রাহকরা এই সুবিধা পাবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।