সিনেমা হলে যেতে হবে না, ঘরে বসেই Tata Sky Binge+ সেট টপ বক্স বিনামূল্যে দেখতে দেবে মুভি, ওয়েব সিরিজ

টাটা স্কাইয়ের সমস্ত বিদ্যমান গ্রাহকেরা, বিঞ্জ+ সেট-টপ বক্সকে নিখরচায় হস্তগত করতে পারবেন। তবে এর জন্য আপনাদের একসাথে ৬,০০০ টাকা বা তার অধিক মূল্যের রিচার্জ করতে হবে, যা আগামী ১ বছরের জন্য বৈধ থাকবে।

tata-sky-offering-free-binge-plus-set-top-box-with-ott-subscription-know-how-to-get-it

ভারতে ডাইরেক্ট-টু-হোম বা DTH পরিষেবা প্রদানকারী জনপ্রিয় সংস্থার গুলির মধ্যে টাটা স্কাই (Tata Sky) অন্যতম। ফলে, বাজারে নিজেদের স্থান ধরে রাখতেই হোক বা ক্রেতাদের নজর কাড়তে, সংস্থাটি প্রায়শই কোনো না কোনো লোভনীয় অফার বা আকর্ষণীয় ফিচারের সাথে হাজির হয়ে যায়। যেমন বর্তমান সময়ে Tata Sky Binge+ সেট-টপ বক্স বিনামূল্যে পাওয়া যেতে পারে, যার মাধ্যমে ১০টিরও বেশি ওটিটি প্ল্যাটফর্ম অ্যাক্সেস করা যাবে। সাধারণভাবে এই সেট-টপ বক্সটি কিনতে প্রায় ২,৫০০ টাকার আশেপাশে খরচ করতে হয়। কিন্তু ডিসেম্বরের শেষার্ধ অর্থাৎ ৩১ তারিখের মধ্যে বিশেষ অফারে Tata Sky Binge+ একদম বিনামূল্যে বাড়ি নিয়ে আসার সুযোগ রয়েছে। আসুন এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

টাটা স্কাই বিঞ্জ+ সেট-টপ বক্সের দাম (Tata Sky Binge+ Set-Top Box Price)

নতুন গ্রাহকদের জন্য টাটা স্কাই বিঞ্জ+ সেট-টপ বক্সের দাম থাকছে ২,৪৯৯ টাকা। কিন্তু, বিদ্যমান গ্রাহকেরা এটিকে মাত্র ১,৯৯৯ টাকায় কিনে নিতে পারবেন। তবে, বর্তমানে টাটা স্কাই তাদের প্রত্যেক গ্রাহকের জন্য একটি বিশেষ অফার চালু করেছে। যার দৌলতে সীমিত সময়ের জন্য টাটা স্কাই বিঞ্জ+ সেট-টপ বক্সকে বিনামূল্যে প্রদান করবে ডিটিএইচ পরিষেবা প্রদানকারী সংস্থাটি। আগেই জানিয়েছিলাম, এই অফার ডিসেম্বরের শেষ পর্যন্ত বৈধ থাকবে। তবে মনে করা হচ্ছে, টাটা স্কাই তাদের এই নয়া অফারের মেয়াদ আগামী বছরের প্রথমার্ধ পর্যন্ত বাড়িয়ে দিতে পারে।

কীভাবে বিনামূল্যে পাবেন টাটা স্কাই বিঞ্জ+ সেট-টপ বক্স? (How to get Tata Sky Binge+ Set-Top Box for free?)

টাটা স্কাইয়ের সমস্ত বিদ্যমান গ্রাহকেরা, বিঞ্জ+ সেট-টপ বক্সকে নিখরচায় হস্তগত করতে পারবেন। তবে এর জন্য আপনাদের একসাথে ৬,০০০ টাকা বা তার অধিক মূল্যের রিচার্জ করতে হবে, যা আগামী ১ বছরের জন্য বৈধ থাকবে। এছাড়া, ডিটিএইচ অপরেটররা গ্রাহকদের কাছ থেকে কমপক্ষে ৫০০ টাকার মাসিক বার্ন রেট চার্জ করে থাকে, যা সরাসরি টাটা স্কাইয়ের মোবাইল অ্যাপ বা অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে রিচার্জ করে উপেক্ষা করা সম্ভব। জানিয়ে রাখি, এই রূপ অনলাইন রিচার্জ করার মাধ্যমেই শুধুমাত্র আপনারা এই নয়া অফারের লাভ ওঠাতে পারবেন, অর্থাৎ ফ্রি -তে একটি বিঞ্জ+ সেট-টপ বক্স পেয়ে যাবেন। হার্ডওয়্যার ডিভাইসের পাশাপাশি গ্রাহকদের Tata Sky Binge এবং Amazon Prime Video অ্যাপের ১ মাসের কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশনও প্রদান করবে সংস্থাটি।

জানিয়ে রাখি, টাটা স্কাই বিঞ্জ একটি বান্ডেল সাবস্ক্রিপশন প্যাক অফার করে থাকে। যার মধ্যে, SonyLIV, Disney+ Hotstar, CuriosityStream, Voot Select, ZEE5, EpicON, Voot Kids, Eros Now, Hungama Play, SunNXT, Docybay, Hungama Play এবং ShemarooMe অ্যাপ সামিল আছে। উল্লেখিত এই প্রত্যেকটি অ্যাপের সাবস্ক্রিপশনই আপনারা পেয়ে যাবেন সেট-টপ বক্সের সাথে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।