টাটা স্কাইয়ের বড় ধামাকা, ২ মাস বিনামূল্যে দেখা যাবে টিভি

গ্রাহক সংখ্যার বিচারে এইমুহূর্তে দেশের বৃহত্তম ডিটিএইচ কোম্পানি হল টাটা স্কাই। তবে এই ‘বৃহত্তম’ কথাটি কোম্পানির গায়ে তখন থেকেই লাগতে শুরু করেছে যখন টাটা স্কাই গ্রাহক ধরার জন্য নতুন নতুন অফার পেশ করেছে। সম্প্রতি Tata Sky আরও একটি নতুন অফার আনলো। এই অফারে গ্রাহকরা ২ মাস বিনামূল্যে টিভি দেখতে পারবে। তবে এই অফারের সুবিধা তারাই নিতে পারবে যাদের কাছে বরোদা ব্যাংকের ক্রেডিট কার্ড থাকবে। আসুন টাটা স্কাইয়ের নতুন এই অফার সম্পর্কে বিস্তারিত জানি।

টেলিকমটক এর রিপোর্ট অনুযায়ী, যে সব গ্রাহক টাটা স্কাইয়ের এই অফারের সুবিধা নিতে চান তাদের ১ বছরের বা তার বেশি দিনের প্যাক রিচার্জ করতে হবে। এরপর ওই গ্রাহককে অতিরিক্ত ২ মাস ক্যাশব্যাক হিসাবে দেওয়া হবে। একজন গ্রাহক একবার এই অফারের সুবিধা পাবে।

মনে রাখবেন টাটা স্কাইয়ের ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ থেকে রিচার্জ করলেই তবে এই ফ্রি সার্ভিস পাওয়া যাবে। পেমেন্ট করার সময় বরোদা ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করতে হবে। রিচার্জের ৭ দিন পর ফ্রি বেনিফিট ক্রেডিট হবে। এই অফার সম্পর্কে অধিক জানতে গ্রাহকরা ৯২৮৩৬৯২৮৩৬ নম্বরে কল করতে পারে।

এদিকে ১৫ জুন থেকে টাটা স্কাই তাদের ৭০ লক্ষ গ্রাহকের বিল কমানোর সিদ্ধান্ত নিয়েছে। এই বিল তাদের কমবে যারা প্রতি মাসে ৩৫০ টাকা বা তার কম রিচার্জ করতো। ওই গ্রাহকরা জানিয়েছে তারা এই প্যাক রিচার্জ করতেও এইমুহূর্তে সমর্থ নয়। সেকারণেই ওই গ্রাহকদের সুবিধা দিতে কোম্পানি প্যাকের দাম কমাবে। যদিও কিছু চ্যানেল ওই প্যাক থেকে বাদ দেওয়া হবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।