২ হাজার টাকা দাম কমলো Tata Sky Binge+ সেট টপ বক্সের, রয়েছে আরও আকর্ষণীয় অফার

ডিটিএইচ কোম্পানি টাটা স্কাই তাদের Tata Sky Binge+ সেট টপ বক্সের দাম কমিয়ে দিল। টাকা স্কাই বিঞ্জ প্লাস এখন ২,০০০ টাকা কমে পাওয়া যাবে। এই ডিভাইসটি ৫,৯৯৯ টাকায় কোম্পানি লঞ্চ করেছিল। টাটা স্কাইয়ের এই অফারটি নতুন এবং পুরানো উভয় গ্রাহকের জন্য। নতুন দামের সাথে Tata Sky Binge+ কে ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করেছে কোম্পানি।

টাটা স্কাই বিঞ্জ প্লাস এর এই অফারে নতুন গ্রাহকরা ছয় মাসের জন্য টাটা স্কাই বিঞ্জের ফ্রি সাবস্ক্রিপশন পাবে। এই সাবস্ক্রিপশনে Disney+ Hotsar, SunNXT, Hungama Play, Shemaroo এবং Eros Now মতো ওটিটি প্ল্যাটফর্মগুলির অ্যাক্সেস পাওয়া যাবে। এছাড়াও কোম্পানি তিন মাসের জন্য গ্রাহকদের অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশনও দেবে। সাবস্ক্রিপশন শেষ হওয়ার পর গ্রাহকদের প্রতি মাসে ২৪৯ টাকা দিতে হবে। আবার অ্যামাজনের জন্য মাসে ১২৯ টাকা দিতে হবে।

Tata Sky Binge+ স্পেসিফিকেশন :

এই সেট টপ বক্সটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে চলবে। এছাড়া কোম্পানি Binge+ সেট-টপ বক্স সম্পর্কে বিশেষ কিছু জানায়নি। এরসাথে দেওয়া রিমোটে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। এছাড়াও ওটিটি অ্যাপ্লিকেশন দেখার জন্য ইন্টারনেটের সাপোর্ট ও রয়েছে।

টেলিকম টক এর রিপোর্ট অনুসারে, টাটা স্কাই বিঞ্জ + সেট টপ বক্সে আপনি  ৫,০০০ টিরও বেশি অ্যাপস এবং গেমস ডাউনলোড করার সুযোগ পাবেন। যার জন্য অবশ্যই আপনাকে গুগল প্লে স্টোর ব্যবহার করতে হবে। এই সেট-টপ বাক্সটিতে ২ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।