Tata Play ব্যবহারকারীদের জন্য সুখবর, মাত্র 49 টাকায় দেখতে পারবেন Eros Now, Hungama, Zee5

৪৯ টাকার নয়া টাটা প্লে বিঞ্জ স্টার্টার প্যাক বেছে নিলে গ্রাহকেরা ৭ দিনের ফ্রি ট্রায়ালে ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্ট অ্যাক্সেস করতে পারবেন

ভারতের সবচেয়ে এগিয়ে থাকা ডিটিএইচ (DTH) অপারেটর Tata Play ইউজারদের জন্য মাত্র ৪৯ টাকার বিনিময়ে উপভোগ্য নতুন ‘Binge Starter Pack’ নিয়ে হাজির হলো। সবেমাত্র এই নতুন প্ল্যান ভারতের বাজারে লঞ্চ করা হয়েছে। এটি বেছে নিলে বিঞ্জপ্রেমীরা সর্বমোট ৪টি ওভার-দ্য-টপ (OTT) প্ল্যাটফর্ম, যথা – ShemarooMe, Eros Now, Hungama এবং Zee5 থেকে অবাধে কনটেন্ট দেখার সুযোগ পাবেন। এর বাইরেও অবশ্য আগ্রহীরা ১৪৯ অথবা ২৯৯ টাকার মাসিক প্ল্যান বেছে নিয়ে আরো বেশি লাভজনক বিঞ্জ সুবিধার মজা উপভোগ করতে পারবেন। তবে ৪৯ টাকার বিঞ্জ স্টার্টার প্যাকের অন্তর্ভুক্তির ফলে Tata Play বিঞ্জ পরিষেবা যে অনেক বেশি আকর্ষণীয় এবং সস্তা হয়ে উঠলো, তাতে কোনো সন্দেহ নেই।

৪৯ টাকার নয়া Tata Play ‘Binge Starter Pack’ -এর সুবিধা

৪৯ টাকার নয়া টাটা প্লে বিঞ্জ স্টার্টার প্যাক বেছে নিলে গ্রাহকেরা ৭ দিনের ফ্রি ট্রায়ালে পূর্বোল্লিখিত ওটিটি প্ল্যাটফর্মগুলি থেকে কনটেন্ট অ্যাক্সেস করতে পারবেন। তবে কেবলমাত্র Tata Play Binge মোবাইল অ্যাপ্লিকেশন থেকে কনটেন্ট অ্যাক্সেসের ছাড়পত্র মিলবে। সেক্ষেত্রে গ্রাহকেরা একইসাথে সর্বাধিক ৩টি ডিভাইসে বিঞ্জ পরিষেবা উপভোগ করতে পারবেন।

সুতরাং এটা স্পষ্ট যে টাটা প্লে বিঞ্জ স্টার্টার প্যাক চয়ন করলে গ্রাহকেরা কেবল তাদের স্মার্টফোন মারফত কনটেন্ট উপভোগের ছাড়পত্র পাবেন। তবে সেজন্য তাদের টাটা প্লে বিঞ্জ অ্যাপ্লিকেশন ওপেন করে তাতে লগ-ইন (Login) করতে হবে। এর বাইরে তারা ওয়েব মাধ্যমে অথবা নিজেদের স্মার্ট টিভিতে কনটেন্ট দেখতে পারবেন না।

Tata Play বিঞ্জ পরিষেবা উপভোগের অন্যতম শর্ত হিসেবে আগ্রহীর বাড়িতে অবশ্যই একটি সক্রিয় ডিটিএইচ (DTH) কানেকশন থাকতে হবে। এছাড়া অন্য কোনওভাবে আলোচ্য পরিষেবার মজা পাওয়া সম্ভব নয়।

প্রসঙ্গত বলে রাখি, ২৯৯ টাকার বিনিময়ে উপলব্ধ অপর Tata Play প্রিমিয়াম প্ল্যান বেছে নিলে উপভোক্তাগণ সর্বমোট ১৩টি আলাদা আলাদা ওটিটি প্ল্যাটফর্ম থেকে কনটেন্ট দর্শনের মজা লুটতে পারবেন। এছাড়াও বর্তমানে আলোচ্য সংস্থার তরফ থেকে এমন এক OTT Combo Channel Pack বাজারে আনা হয়েছে, যা অতিরিক্ত মূল্য ছাড়াই Netflix সাবস্ক্রিপশনের ফায়দা প্রদান করবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।