EICMA 2021: Suzuki GSX-S1000 বাইকের নতুন দুই অবতার আত্মপ্রকাশ করল

Suzuki GSX-S GP Edition এবং GSX-S SERT Edition এদেশে আসবে কিনা তা জানা যায়নি

suzuki-gsx-s-gp-edition-gsx-s-sert-edition-unveiled-at-eicma-2021-event

ইতালির মিলানে আর্ন্তজাতিক মোটরসাইকেল প্রদর্শনী ইভেন্টে (EICMA 2021 শো) আত্মপ্রকাশ করল Suzuki GSX-S1000 বাইকের দু’টি স্পেশ্যাল এডিশন মডেল। যেগুলি হল GSX-S GP Edition এবং GSX-S SERT Edition। মোটরসাইকেল রেসিংয়ে সুজুকির যে ঐতিহ্য, সেটা উদযাপন করতেই এই বিশেষ মডেলগুলি সামনে আনা হয়েছে।

Suzuki MotoGP বাইকগুলিতে ব্যবহৃত অ্যানিভার্সারি লিভারির সঙ্গে এসেছে GSX-S GP Edition। নেকেড রোডস্টার মোটরসাইকেলটির এই ভার্সনের বহিরঙ্গে ব্লু ও স্লেট গ্রে কম্বিনেশনে পেইন্ট স্কিম রয়েছে। অন্য দিকে, Suzuki GSX-S SERT Edition ডুয়াল-টোন রেড এবং ব্ল্যাক কালার স্কিম সহযোগে এসেছে।

এক কথায় Suzuki GSX-S100 এর ওই লিমিটেড এডিশন মডেলগুলি শুধুমাত্র স্পেশ্যাল কালার স্কিম ও গ্রাফিক্স দিয়ে আপডেট করা হয়েছে। এতদনুসারে, GSX-S GP Edition এবং GSX-S SERT Edition-এ মাসকুলার ডিজাইন, ফুল-এলইডি লাইটিং, একটি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার পাওয়া যাবে। হার্ডওয়্যারের দিক থেকে এতে থাকবে আপসাইড ডাউন ফ্রন্ট ফর্ক, রিয়ার মনোশক সাসপেনশন, টুইন ডিস্ক (ফ্রন্ট) ও সিঙ্গেল ডিস্ক ব্রেক (রিয়ার)।

প্রসঙ্গত, Suzuki GSX-S1000 আর্ন্তজাতিক বাজারে উপলব্ধ হলেও, ভারতে এখনও লঞ্চ করা হয়নি। এর ফলে GSX-S GP Edition এবং GSX-S SERT Edition সত্যিই এখানে আসবে কিনা, তা নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.