সস্তায় লঞ্চ হল ইউনিভার্সল Stuffcool WC630 ওয়্যারলেস চার্জার, রয়েছে 15W ফাস্ট চার্জিং সাপোর্ট

প্রিমিয়াম রেঞ্জের স্মার্টফোনে তো আছেই, এখনকার বেশকিছু মিড রেঞ্জ ফোনও ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ আসে। তবে প্রযুক্তি যেভাবে এগোচ্ছে, তাতে বাজেট রেঞ্জের ফোনেও খুব শীঘ্রই ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকবে। জনপ্রিয় এই চার্জিং প্রযুক্তির চাহিদার কথা মাথায় রেখে ভারতীয় বাজারে Stuffcool লঞ্চ করল WC630 নামের একটি নতুন কিউআই- সার্টিফায়েড ওয়্যারলেস চার্জার। চার্জারটিতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা রয়েছে। আবার এর দাম রাখা হয়েছে ২,৫০০ টাকার কম। আসুন Stuffcool WC630 ওয়্যারলেস চার্জারের দাম, প্রাপ্যতা এবং ফিচার জেনে নেওয়া যাক।

Stuffcool WC630 ওয়্যারলেস চার্জারের দাম এবং প্রাপ্যতা

স্টাফকুল ডব্লুসি৬৩০ ওয়্যারলেস চার্জারটির দাম রাখা হয়েছে ২,৩৯৯ টাকা। চার্জারটি ই-কমার্স সাইট অ্যামাজন এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে ক্রয় করা যাবে।

Stuffcool WC630 ওয়্যারলেস চার্জারের ফিচার

স্টাফকুল ডব্লুসি৬৩০ ওয়্যারলেস চার্জারে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই চার্জারটির বিশেষত্ব হল, এটিতে নিরাপত্তামূলক কিছু ফিচার রয়েছে, যেমন টেম্পারেচার প্রোটেকশন, শর্ট সার্কিট প্রোটেকশন, পাওয়ার প্রোটেকশন এবং ওভার-ভোল্টেজ প্রোটেকশন। পাশাপাশি, চার্জারটি একটি ১৮ ওয়াটের ফাস্ট ওয়াল চার্জারের সাথে এসেছে যাতে ওয়্যারলেস চার্জারটিতে ঠিকঠাকভাবে বিদ্যুৎ শক্তি পৌঁছতে পারে।

Stuffcool WC630 ডিসি ৫ ভোল্ট/২ অ্যাম্প, ৯ ভোল্ট/১.৬৭ অ্যাম্প, ১২ ভোল্ট/১.৫ অ্যাম্প ইনপুট এবং ৫‌ ওয়াট/৭.৫ ওয়াট/১০ ওয়াট/১৫ ওয়াট পর্যন্ত সর্বোচ্চ ওয়্যারলেস আউটপুট দিতে সক্ষম। চার্জারটির পরিমাপ ১০০×১০০×৬.৫ মিমি এবং এটি সামঞ্জস্যপূর্ণ ৬ মিমি পুরু চার্জিং কেসের সাথে এসেছে।

প্রসঙ্গত, চার্জারটিতে একটি এলইডি রিং আছে, যেটির মাধ্যমে ব্যবহারকারী চার্জিং স্ট্যাটাস দেখে নিতে পারবেন। এটি আইফোন ৮ থেকে আইফোন ১২ পর্যন্ত বিভিন্ন মডেলে ৭.৫ ওয়াট আউটপুট দেয় এবং স্যামসাংয়ের বিভিন্ন ডিভাইস যেমন স্যামসাং গ্যালাক্সি এস২১, নোট২০, নোট১০, এস২০ মডেলগুলিতে ১৫ ওয়াট আউটপুট প্রদান করে।

উল্লেখ্য, ডিভাইসটি সমস্ত রকম কিউআই স্ট্যান্ডার্ড বেসড ওয়্যারলেস ডিভাইসগুলিতে সাপোর্ট করবে। এটিতে একটি বিল্ড-ইন টাইপ সি ইউএসবি পোর্ট এবং টাইপ সি কেবল আছে। পাশাপাশি, সঠিক মাত্রায় বিদ্যুৎ পরিবহনের জন্য একটি ১৮ ওয়াটের অ্যাডাপ্টর আছে।

এর আগে সংস্থার তরফে WC310 নামের একটি ওয়্যারলেস চার্জার লঞ্চ করা হয়েছিল, যেটিতে ১০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা সহ টেম্পারেচার প্রোটেকশন, শর্ট সার্কিট প্রোটেকশন, পাওয়ার প্রোটেকশন এবং ওভার-ভোল্টেজ প্রোটেকশন ফিচার উপলব্ধ ছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।