প্র্যাকটিসে ছক্কা গিয়ে লাগলো বল বয়ের মাথায়, তৎক্ষণাৎ ক্ষমা চেয়ে তাকে বড় উপহার দিলেন রিঙ্কু- ভিডিও

Avatar

Published on:

Rinku Singh in KKR Camp

একজন ভালো ক্রিকেটার হওয়ার সঙ্গে সঙ্গে একজন ভালো মানুষ হয়ে ওঠা খুবই গুরুত্বপূর্ণ। ভারতীয় ক্রিকেটার হিসাবে শচীন তেন্ডুলকার, রাহুল দ্রাবিড়, মহেন্দ্র সিং ধোনির মতো তারকাদের ব্যক্তিত্ব নিয়ে সকলেই আলোচনা করে থাকেন। অন্যদিকে বর্তমান ব্লু ব্রিগেডে তরুণ ক্রিকেটারদের মধ্যে রিঙ্কু সিং (Rinku Singh) সবচেয়ে বেশি নজর কেড়েছেন। এবার ক্রিকেট খেলার সঙ্গে সঙ্গে তার ভালো মনের পরিচয় আবারও সকলের কাছে প্রসংশিত হল।

গত বছর কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) হয়ে রিঙ্কু সিং দুরন্ত ফর্মে ছিলেন। তিনি গুজরাট টাইটান্সের বিপক্ষে শেষ ওভারের শেষ ৫ বলে ৫ টি ছয় মেরে আলোচনায় উঠে আসেন। তারপর আইপিএলে ধারাবাহিকভাবে ভালো পারফরমেন্স করার পর রিঙ্কু বর্তমানে জাতীয় দলেও জায়গা করে নিয়েছেন। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে এই তরুণ তারকা ভারতের গুরুত্বপূর্ণ সদস্য হতে চলেছেন বলে বিশেষজ্ঞরা মনে করছেন।

এর মধ্যেই রিঙ্কু ২০২৪ আইপিএলের আগে নাইট বাহিনীদের হয়ে শেষ মুহূর্তের প্রস্তুতিতে নেমে পড়েছেন। নেটে ব্যাটিং প্রশিক্ষণ করার সময় একটি ভিডিও সামনে এসেছে। দেখা যাচ্ছে রিঙ্কুর মারা বল একজন জুনিয়র ক্রিকেটারের মাথায় লাগায় তিনি তার কাছে গিয়ে রীতিমতো ক্ষমা চাইলেন। রিঙ্কু ছেলেটির কাছে গিয়ে বলেন, “ছোটু কোথায় লেগেছে? বেশি লাগেনি তো?” এর সঙ্গেই তিনি আঘাতপ্রাপ্ত স্থানটি দেখার চেষ্টা করেন।

রিঙ্কু এখানেই থেমে থাকেননি। তিনি ক্ষমা চাওয়ার ভঙ্গিতে বলেন,”দুঃখিত বন্ধু।” তারপর ছেলেটির হাতে নিজের এবং কলকাতা নাইট রাইডার্সের সহকারী কোচ অভিষেক নায়ারের সই করা টুপি তুলে দেন। বর্তমানে এই ভিডিওটি সামনে আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে। রিঙ্কুর এই মহান মনের পরিচয় ক্রিকেট ভক্তদের রীতিমতো মুগ্ধ করেছে। অন্যদিকে এই বছর ২২ মার্চ থেকে ২০২৪ আইপিএল শুরু হবে। কলকাতা প্রথম ম্যাচে ২৩ মার্চ সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে তাদের যাত্রা শুরু করবে।

সঙ্গে থাকুন ➥