Sony Xperia Ace III সংস্থার সবচেয়ে সস্তা 5G ডিভাইস হিসেবে লঞ্চ হল, দাম ও ফিচার দেখে নিন

Sony Xperia Ace III বর্তমানে জাপানে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ রয়েছে এবং জুন মাসের মাঝামাঝি সময়ে এটি বিক্রির জন্য বাজারে আসবে

sony-xperia-ace-iii-launched-price-yen-34408-specifications-features
Photo credit : @onleaks x zollege_ed

সনি গতকাল (১১ মে) তাদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন Xperia 1 IV এবং মিড-রেঞ্জ হ্যান্ডসেট Xperia 10 IV-এর ওপর থেকে পর্দা সরানোর পাশাপাশি, নতুন Sony Xperia Ace III এন্ট্রি-লেভেলের ফোনটিও উন্মোচন করেছে। এটি সংস্থার সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ৫জি স্মার্টফোন হিসেবে আত্মপ্রকাশ করেছে। ডিভাইসটি এইচডি+ ডিসপ্লে, ৫জি এনেবলড কোয়ালকম চিপসেট এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারির মতো গুরুত্বপূর্ণ ফিচারগুলি অফার করে৷ এটি গত বছর লঞ্চ হওয়া ৪জি কানেক্টিভিটি যুক্ত Xperia Ace II-এর উত্তরসূরি হিসেবে এসেছে। চলুন Sony Xperia Ace III-এর দাম, ফিচার ও সকল স্পেসিফিকেশনগুলি বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

সনি এক্সপরিয়া এস III-এর দাম এবং লভ্যতা (Sony Xperia Ace III Price and Availability)

Sony Xperia Ace III বর্তমানে জাপানে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ রয়েছে এবং জুন মাসের মাঝামাঝি সময়ে এটি বিক্রির জন্য বাজারে আসবে। ডিভাইসটির দাম রাখা হয়েছে ৩৪,৪০৮ ইয়েন (প্রায় ২০,৬০০ টাকা)। আগ্রহী ক্রেতারা হ্যান্ডসেটটিকে ব্ল্যাক, গ্রে, ব্লু, ব্রিক অরেঞ্জ- এর মতো কালার অপশনে বেছে নিতে পারবেন।

সনি এক্সপেরিয়া এস III-এর স্পেসিফিকেশন এবং ফিচার (Sony Xperia Ace III Specifications and Features)

এক্সপেরিয়া এস III-এ ওয়াটারড্রপ নচ ডিজাইন সহ ৫.৫ ইঞ্চির ডিসপ্লে আছে। এটি ৭২০ x ১,৪৯৬ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন এবং গরিলা গ্লাস ভিক্টাসের সুরক্ষা প্রদান করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ ৫জি চিপসেট দ্বারা চালিত। এতে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ বাড়ানোও যাবে। এছাড়া, হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে।

ফটোগ্রাফির জন্য, Sony Xperia Ace III-এর ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা এবং সেলফির জন্য সামনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Xperia Ace II-এ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ইউএসবি-পিডি চার্জিং এবং ফাস্ট চার্জিং সাপোর্ট করে। নিরাপত্তার জন্য, এতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে। এই সনি ডিভাইসটির অন্যান্য ফিচারগুলির মধ্যে ৫জি, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, এনএফসি এবং ইউএসবি-সি পোর্ট অন্তর্ভুক্ত রয়েছে৷ এছাড়া, Sony Xperia Ace III একটি আইপি৬এক্স রেটযুক্ত ডাস্টপ্রুফ এবং আইপিএক্স৫ / আইপিএক্স৮ রেটিং যুক্ত জল-প্রতিরোধী ডিভাইস। এটির পরিমাপ ১৪০ x ৬৯ x ৮.৯ মিলিমিটার এবং ওজন প্রায় ১৬২ গ্রাম।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology