Sony Xperia 10 IV শীঘ্রই বাজারে আসছে, তার আগে ফাঁস হাই রেজোলিউশন রেন্ডার সহ ফিচার

টিপস্টার অনলিক্স, টেক সাইট জোউটন এর সাথে যৌথভাবে সনি এক্সপেরিয়া ১০ lV- এর হাই রেজোলিউশন রেন্ডার প্রকাশ করেছেন

ফাঁস হল Sony Xperia 10 IV-এর রেন্ডার

টিপস্টার অনলিক্স (@OnLeaks) টেক সাইট জোউটন (Zoutons)- এর সাথে যৌথভাবে সনি এক্সপেরিয়া ১০ lV- এর হাই রেজোলিউশন রেন্ডারগুলি প্রকাশ করেছেন। রেন্ডার অনুযায়ী, এই হ্যান্ডসেটটি সনির স্ট্যান্ডার্ড ডিজাইন সহ আসবে এবং এটি একটি মিড-রেঞ্জ ফোন হবে বলে আশা করা হচ্ছে। এছাড়া রেন্ডারগুলি প্রকাশ করে যে, সনি এক্সপেরিয়া ১০ lV মডেলটি ব্ল্যাক এবং হোয়াইট- এই দুটি কালার অপশনে বাজারে আসবে। রিপোর্টে উল্লেখ করা হয়েছে, এই দুই শেডের পাশাপাশি ডিভাইসটি মিন্ট গ্রিন এবং বেরি ব্লু কালারেও বাজারে পাওয়া যাবে।

জানিয়ে রাখি, সনি এক্সপেরিয়া ১০ lV-এর সামনে একটি লম্বা ডিসপ্লে এবং পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। এই ডিসপ্লেটি ৬.০ ইঞ্চির OLED বা AMOLED প্যানেল হবে বলে মনে করা হচ্ছে। এটি ফুল স্ক্রিন প্যানেল নয়, তাই এর বেজেলগুলি দৃশ্যমান হবে। পারফরম্যান্সের জন্য, এই স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে।

ক্যামেরার ক্ষেত্রে, Sony Xperia 10 IV-তে একটি ভার্টিক্যাল বা উল্লম্ব ক্যামেরা সিস্টেম দেওয়া হবে, যেখানে তিনটি লেন্স উপস্থিত থাকবে। যদিও, এই সেন্সরগুলির রেজোলিউশন এখনও জানা যায়নি। ক্যামেরা সেটআপের ওপরে একটি এলইডি ফ্ল্যাশ দেখতে পাওয়া যাবে। এর পাশাপাশি নিরাপত্তার জন্য স্মার্টফোনটিতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হবে এবং স্ক্যানারের ওপরে একটি ভলিউম রকার থাকবে।‌ আবার ফোনের নীচে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ডুয়েল ফ্রন্ট-ফায়ারিং স্পিকার উপস্থিত।

সর্বোপরি, পাওয়ার ব্যাকআপের জন্য আপকামিং সনি ডিভাইসটিতে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। Sony Xperia 10 IV-এর পরিমাপ হবে ১৫৩.৩ x ৬৭.৩ x ৮.৪ মিলিমিটার। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।