Sony WH-1000XM5 হেডফোন ৪০ ঘন্টা ব্যাটারি লাইফ সহ শীঘ্রই লঞ্চ হচ্ছে, টিজার প্রকাশ সংস্থার

Sony WH-1000XM5 launching soon teaser reveal specifications

খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে সনি-র নতুন একটি হেডফোন, যার নাম Sony WH-1000XM5। সম্প্রতি সংস্থার তরফ থেকে একটি টিজার প্রকাশ করা হয়েছে, যার থেকে ইঙ্গিত পাওয়া গেছে, আগামী ১২ মে সংস্থার নতুন এই ডিভাইসটি আত্মপ্রকাশ করতে চলেছে। যদিও এই টিজারে Sony WH-1000XM5 হেডফোনের নাম উল্লেখ নেই। কিন্তু আপকামিং ডিভাইস সম্পর্কিত পূর্ববর্তী লিকের সাথে এই টিজার সাদৃশ্যপূর্ণ। তাই অনুমান করা হচ্ছে এটি অপ্রকাশিত সনি হেডফোনের লঞ্চের কথাই বলছে।

এর আগে জানা গিয়েছিল, Sony WH-1000XM5 হেডফোনে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি সাপোর্ট করবে এবং এটি ৪০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে পারবে। আবার এটি কুইক চার্জিং টেকনোলজি সহ আসছে। তদুপরি সাড়ে তিন ঘণ্টায় এটি সম্পূর্ণ চার্জ হয়ে যাবে। এছাড়া আপকামিং হেডফোনটি কাটিং এজ টেকনোলজিসহ স্পটলেস অডিও সরবরাহ করতে সক্ষম হবে। শুধু তাই নয়, স্বাচ্ছন্দপূর্ণ ডিজাইনের সাথে এতে নয়েজ ক্যান্সলেশন ফিচার সাপোর্ট করবে বলে অনুমান করা হচ্ছে।

যদিও এখনো পর্যন্ত সংস্থার তরফে আপকামিং হেডফোনটির কোনো স্পেসিফিকেশন প্রকাশিত হয়নি। এমনকি এর দাম এবং লভ্যতা সম্পর্কিত তথ্য অজানা। তবে আশা করা হচ্ছে, আসন্ন হেডফোনটিতে সনি ব্র্যান্ডের হাই বেঞ্চমার্ক বজায় থাকবে। যদিও সনি হেডফোনের দাম নিয়ে বর্তমানে কিছুটা সমালোচনা চলছে। তাই পূর্বসূরী XM3 এর থেকে উন্নত টেকনোলজি নিয়ে আসলেও প্রতিযোগিতার বাজারে কতটা সাশ্রয়ী মূল্যে Sony WH-1000XM5 হেডফোনটি বিক্রি হবে, তাই এখন দেখার বিষয়।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।