Sony Linkbuds WF-L900 ইয়ারফোন ইউনিক ডিজাইন সহ আসছে, থাকবে ফিড ফরোয়ার্ড মাইক্রোফোন

ইউনিক ডিজাইন ছাড়াও Sony Linkbuds WF- L900 ইয়ারফোনে থাকতে পারে ফিডব্যাক এবং ফিড ফরোয়ার্ড মাইক্রোফোন

Sony linkbuds wf l900 picture leaked design charging case ahead of launch

শীঘ্রই বাজারে আসতে চলেছে Sony-র নতুন একটি অডিও ডিভাইস, যার নাম Linkbuds WF- L900। সম্প্রতি টুইটারে, TechinsiderBlog অভিনব ডিজাইনের সাথে এই ইয়ারবাডটির একটি ছবি পোস্ট করেছে। এই ছবিতে আসন্ন ডিভাইসটিকে দুটি কালার ভ্যারিয়েন্টে দেখা গেছে। তাছাড়া এই ইয়ারফোনটিতে থাকতে পারে একাধিক উন্নততর ফিচার। নতুন এই ইয়ারবাডটি Sony WF-100XM4 মডেলের এর উত্তরসূরী হয়ে আসতে চলেছে। চলুন Sony Linkbuds WF- L900 ইয়ারফোনের সম্ভাব্য ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।

Sony Linkbuds WF- L900 ইয়ারফোনের ফিচার এবং স্পেসিফিকেশন (সম্ভাব্য)

প্রকাশিত ছবি অনুযায়ী, সনি লিংকবাড ডব্লুএফ-এল১০০ ইয়ারফোনে কোনো ইয়ারটিপ থাকবে না। বরং তার বদলে থাকছে দুটি রিং হল। এছাড়া এর মেইন বডিতে দেওয়া হবে একটি মাইক এবং বাকি অংশ ডাফ নট শেপে ব্যবহারকারীর ইয়ার ক্যানেলের ওপরে আটকে থাকবে। এই অংশে একটি সিলিকন টিপ উপলব্ধ।

শুধু তাই নয়, এই ইয়ারফোনে উপস্থিত থাকবে প্রক্সিমিটি সেন্সর ডিটেকশন ফিচার। যার মাধ্যমে ব্যবহারকারী এটি কান থেকে খুলে নিলে নিজে থেকেই বন্ধ হয়ে যাবে। এছাড়া ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের মেন বডি টাচ- সেন্সিটিভ হতে পারে। কারণ ইয়ারফোনটির ছবিতে কোনো বাটন দেখা যায়নি। তাই অনুমান করা যাচ্ছে এতে জেসচার কন্ট্রোল সাপোর্ট করবে।

ইউনিক ডিজাইন ছাড়াও Sony Linkbuds WF- L900 ইয়ারফোনে থাকতে পারে ফিডব্যাক এবং ফিড ফরোয়ার্ড মাইক্রোফোন। উপরন্তু, এটি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার সাপোর্ট সহ আসতে পারে। অন্যদিকে, লিক হওয়া ছবিতে ইয়াবাডটির চার্জিং কেস হোয়াইট এবং ব্ল্যাক কালারে দেখা গেছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।