Sony Bravia 32W830K Google TV: ৩২ ইঞ্চির নতুন স্মার্ট টিভি ভারতে লঞ্চ করল সনি

সনি ব্রাভিয়া ৩২ডাবলু৮৩০কে গুগল টিভিকে ভারতে ২৮,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে

sony-bravia-32w830k-google-tv-launched-price-in-india-rs-28999-specifications

Sony আজ ভারতের বাজারে Bravia 32W830K Google TV নামের একটি নতুন স্মার্ট টেলিভিশন লঞ্চ করলো। সংস্থার পোর্টফোলিওতে সদ্য যুক্ত হওয়া এই টিভি মডেলটি ৩২-ইঞ্চির ডিসপ্লে প্যানেল সহ এসেছে, যা এইচডি রেডি রেজোলিউশন সমর্থন করে। এতে ইউজাররা ইন-বিল্ট ক্রোমকাস্ট পেয়ে যাবেন। একইসাথে, এই নবাগত টিভিটি বিবিধ ওভার-দ্য-টপ বা OTT অ্যাপের কনটেন্ট অ্যাক্সেস করতে দেবে। সর্বোপরি, এই নয়া স্মার্ট টিভিতে থাকা ইন-বিল্ট হ্যান্ডস-ফ্রি ভয়েস কন্ট্রোলার ফিচার কনটেন্ট সার্চ তথা কানেক্টেড স্মার্ট হোম গ্যাজেটগুলিকে নিয়ন্ত্রণ করার সুবিধাও অফার করবে। Bravia-সিরিজ অন্তর্গত এই স্মার্ট টেলিভিশনকে ২৯,০০০ টাকাও কমে লঞ্চ করা হয়েছে৷

Sony Bravia 32W830K Google TV দাম ও লভ্যতা

সনি ব্রাভিয়া ৩২ডাবলু৮৩০কে গুগল টিভিকে ভারতে ২৮,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে। উক্ত মডেলটিকে আজ অর্থাৎ ১১ই মে থেকে দেশের যাবতীয় সনি সেন্টার, শীর্ষস্থানীয় ইলেকট্রনিক স্টোর এবং ই-কমার্স পোর্টালের মাধ্যমে কেনা যাবে।

Sony Bravia 32W830K Google TV স্পেসিফিকেশন

সনি ব্রাভিয়া ৩২ডাবলু৮৩০কে গুগল টিভিতে একটি ৩২ ইঞ্চির এইচডি রেডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই স্মার্ট টিভিটি, HDR10 টেকনোলজি এবং হাইব্রিড লগ-গামা সহ বিভিন্ন HDR ফর্ম্যাট সমর্থন করে, যা উন্নত কনট্রাস্ট এবং আরও প্রাণবন্ত পিকচার কোয়ালিটি অফার করে। এই নয়া স্মার্ট মডেলটি বিভিন্ন ওটিটি অ্যাপের মাধ্যমে পছন্দমত কনটেন্ট ব্রাউজ করতে দেবে ইউজারদের। এছাড়া, সনির এই নিয়ে টেলিভিশনটি অ্যাপল হোম কিট এবং এয়ারপ্লে সাপোর্ট সহ এসেছে, যা ‘ইজি কন্টেন্ট স্ট্রিমিং’ এর জন্য টিভির সাথে আইপ্যাড এবং আইফোনের মতো অ্যাপল ডিভাইসগুলিকে ইন্টিগ্রেড করার সুবিধা প্রদান করবে৷ তদুপরি, এই মডেলে ইন-বিল্ট হ্যান্ডস-ফ্রি ভয়েস কন্ট্রোলার ফিচার বর্তমান। যার দরুন, কনটেন্ট অনুসন্ধান বা টিভি এবং স্মার্ট হোম ডিভাইসগুলিকে নিয়ন্ত্রণ করার জন্য প্রতিবার রিমোর্ট ব্যবহার করার প্রয়োজন পড়বে না। এক্ষেত্রে, “OK Google” বলার মাধ্যমে ভয়েস কমান্ড ইস্যু করে ইউজাররা তাদের পছন্দের সিনেমা বা গান চালাতে পারবেন উক্ত টিভিতে।

তদুপরি, Sony Bravia 32W830K Google TV ডলবি অডিও এবং ক্লিয়ার ফেজ ফিচার সমর্থিত স্পিকার সিস্টেমের আসে এসেছে, যা ২০ওয়াট আউটপুট অফার করবে। এক্ষেত্রে, ক্লিয়ার ফেজ টেকনোলজি, স্পষ্ট এবং আরো সহজাত শব্দ সরবরাহ নিশ্চিত করে। পরিশেষে, সদ্য আগত ব্রাভিয়া-সিরিজের এই স্মার্ট টিভিতে এক্স-প্রটেকশন প্রো (X-Protection PRO) টেকনোলজি ব্যবহার করা হয়েছে, যা ডিভাইসটিকে ধুলো এবং আর্দ্রতা থেকে রক্ষা করবে। একইসাথে, এই টেকনোলজি বজ্রপাত এবং পাওয়ার ওভারলোড থেকেও সুরক্ষিত রাখবে এই টিভিকে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।