ব্লুটুথ হোক বা সাধারণ, সব ধরনের Headphone অনেক সস্তায় বিক্রি করছে Sony, কোথা থেকে কিনবেন

Sony Audio Days Sale চলাকালীন প্রতিদিন শীর্ষ ৫ ক্রেতা ২,০০০ টাকার Amazon Pay ভাউচার পাবেন

অবসর সময়ে বা কাজের ফাঁকে একটু বিনোদনের জন্য কানে হেডফোন গুঁজে রাখার বা গান শোনার অভ্যাস কমবেশি অনেকেরই রয়েছে। তাই যে সকল গ্রাহকরা কোনো ভালো অডিও প্রোডাক্টের সন্ধানে রয়েছেন, তাদের জন্য রয়েছে এক দারুণ সুখবর! সম্প্রতি জনপ্রিয় কোম্পানি Sony তার Audio Days Sale (সোনি অডিও ডেজ সেল)-এর অধীনে ইন-ইয়ার হেডফোন, ব্লুটুথ পার্টি স্পিকারের মতো একাধিক অডিও প্রোডাক্টের ওপর ব্যাপক ছাড় দিচ্ছে। সেল চলাকালীন এই প্রোডাক্টগুলি কিনলে ক্রেতারা ৫০% পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। ডিসেম্বরের গোড়া থেকেই এই সেলটি শুরু হয়েছে, এবং ৫ ডিসেম্বর পর্যন্ত চলবে।

আগ্রহী ক্রেতারা Amazon India ওয়েবসাইট বা অনলাইন Sony Center-এর মাধ্যমে সেল চলাকালীন ব্যাপক ছাড়ে এই অডিও প্রোডাক্টগুলি কিনতে পারবেন, এবং উভয়ক্ষেত্রেই ক্রেতারা নো-কস্ট ইএমআই অপশন ব্যবহারের সুবিধা পাবেন। শুধু প্রোডাক্টের ওপর ব্যাপক ছাড়ই নয়, Amazon এই সেলে ক্রেতাদের জন্য অনেক অতিরিক্ত অফারও নিয়ে এসেছে। সেল চলাকালীন প্রতিদিন শীর্ষ ৫ ক্রেতা ২,০০০ টাকার Amazon Pay ভাউচার পাবেন। এই প্রতিবেদনে সেলে উপলব্ধ সেরা কয়েকটি ডিলের উপর বিশেষভাবে আলোকপাত করা হল।

সোনি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড (Sony TWS Earbuds)

সোনি অডিও ডেজ সেলের অধীনে বেশ কয়েকটি সোনি ইন-ইয়ার হেডফোন ব্যাপক ছাড়ে কেনার সুযোগ পাওয়া যাবে। উদাহরণস্বরূপ, Sony WF-SP800N নামক কোম্পানির প্রিমিয়াম টিডব্লিউএস ইয়ারবাডস ১৮,৯৯০ টাকার পরিবর্তে মাত্র ১০,৯৯০ টাকায় কেনা যাবে। অর্থাৎ, ক্রেতাদের কাছে ৮,০০০ টাকা সাশ্রয় করার সুযোগ রয়েছে। অন্যদিকে, ১০,০০০ টাকা ছাড়ের সুবাদে Sony WF-1000XM3 এখন ১৯,৯৯০ টাকার পরিবর্তে ৯,৯৯০ টাকায় উপলব্ধ। আবার, ক্রেতারা Sony WF-XB700 মাত্র ৬,৯৯০ টাকায় পকেটস্থ করতে পারবেন, যেটির এমনিতে দাম ১১,৯৯০ টাকা।

সোনি ব্লুটুথ হেডফোন (Sony Bluetooth headphones)

সোনি অডিও ডেজ সেলে কিছু ওয়্যারলেস হেডফোনও দুর্দান্ত ছাড়ে পাওয়া যাবে। ৫,০০০ টাকা ছাড়ের দরুন অত্যন্ত জনপ্রিয় Sony WH-1000XM4, ২৪,৯৯০ টাকায় কেনা যাবে। এছাড়া, ৯,৯৯০ টাকার Sony WH-XB700 হেডফোনে রয়েছে ১,০০০ টাকার ছাড়, অর্থাৎ ক্রেতারা ৮,৯৯০ টাকায় এই প্রোডাক্টটি কিনতে পারবেন। আবার, ২,০০০ টাকা ছাড়ের সুবাদে সেল চলাকালীন Sony WH-CH510 কিনতে হলে গ্রাহকদের ২,৯৯০ টাকা ব্যয় করতে হবে।

Sony portable Bluetooth speaker 

সোনির প্রিমিয়াম ব্লুটুথ স্পিকার, Sony SRS-RA3000, সোনি অডিও ডেজ সেলে ১৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। ২৯,৯৯০ টাকা দামের এই প্রোডাক্টটি ক্রেতারা ১০,০০০ টাকা ছাড়ে কেনার সুযোগ পাবেন। আবার, ৭,০০০ টাকা ছাড়ের পরে ১৪,৯৯০ টাকায় মিলবে Sony SRS-XB43 স্পিকার। আবার, চলতি সেলে Sony SRS-XB13-এ ১,৪০০ টাকা ছাড় দেওয়া হয়েছে। ফলে এখন এটি কিনতে গেলে ক্রেতাদের ৪,৯৯০ টাকার বদলে মাত্র ৩,৫৯০ টাকা খরচ করতে হবে।

সোনি ওয়্যারড হেডফোন (Sony wired headphones)

যারা একটি দুর্দান্ত ওয়্যারড হেডফোনের সন্ধান করছেন, তারা ৯৯ টাকা ছাড়ের পর মাত্র ৮৯১ টাকায় Sony MDR-ZX110 অন-ইয়ার হেডফোন কিনতে পারেন। Sony MDR-ZX110AP এবং ইন-ইয়ার Sony MDR-EX255AP-র মতো প্রিমিয়াম হেডফোনগুলি প্রায় ১৫০ এবং ২০০ টাকার ছাড়ের পরে যথাক্রমে ১,৩৪১ এবং ১,৭৯১ টাকায় পাওয়া যাচ্ছে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন