ফ্লিপকার্টে চলছে মহা লুট অফার, Realme, Oppo, Samsung, Mi, Poco স্মার্টফোন কিনুন অনেক কমে

ই-কমার্স সাইট Flipkart সীমিত সময়ের জন্য Oppo, Samsung, Mi, Poco এবং Realme-এর মতো জনপ্রিয় সংস্থার বাজেট সেগমেন্ট অধীনস্ত স্মার্টফোনকে ২৬% পর্যন্ত ডিসকাউন্টের সাথে বিক্রি করার কথা ঘোষণা করেছে

বাজেট রেঞ্জের স্মার্টফোনের চাহিদা ভারতীয় ক্রেতাদের মধ্যে ব্যাপক। ফলে, গ্রাহকদের চাহিদার উপর ভিত্তি করে এখন প্রায় প্রত্যেক স্মার্টফোন নির্মাতাই সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট আনছে। এক্ষেত্রে, আপনারাও যদি নিজেদের পুরোনো মোবাইল আপগ্রেড করে একটি সস্তার স্মার্টফোন কিনলে ইচ্ছুক থাকেন, তবে এই প্রতিবেদন আপনাদের জন্যই। কেননা, আজ আমরা এমন একটি খবর দেব, যার লাভ ওঠাতে পারলে ভারী ডিসকাউন্টের সাথে একটি নয়া হ্যান্ডসেট আপনারা কিনে নিতে পারবেন। আসলে ব্যাপারতা হল, ই-কমার্স সাইট Flipkart সীমিত সময়ের জন্য Oppo, Samsung, Mi, Poco এবং Realme-এর মতো জনপ্রিয় সংস্থার বাজেট সেগমেন্ট অধীনস্ত স্মার্টফোনকে ২৬% পর্যন্ত ডিসকাউন্টের সাথে বিক্রি করার কথা ঘোষণা করেছে। সাথে, ক্যাশব্যাক ও এক্সচেঞ্জ অফারের মতো সুবিধাতো থাকছেই। যার দরুন, প্রতিবেদনে উল্লেখিত প্রত্যেকটি স্মার্টফোনকে ১৭,০০০ টাকার কমে পকেটস্থ করতে পারবেন আপনারা। তাহলে চলুন এবার, কোন কোন স্মার্টফোন মডেলের সাথে কত শতাংশ ডিসকাউন্ট অফার করা হচ্ছে তা দেখে নেওয়া যাক।

ই-কমার্স সাইট Flipkart -এ ১৭,০০০ টাকার নিচে উপলব্ধ স্মার্টফোনের তালিকা

Oppo K10: ওপ্পো কে১০ ফোনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ডিসপ্লের পাঞ্চ হোল কাট আউটের মধ্যে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। আবার পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত থাকছে। এইগুলি হল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এটি অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর সহ এসেছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে ফোনে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালারওএস ১১.১ কাস্টম স্কিন পাওয়া যাবে। এতে ৫,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

অফার ও দাম : Oppo K10 ফোনের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনকে ফ্লিপকার্টে ২১% ডিসকাউন্টের সাথে ১৪,৯৯০ টাকায় এনলিস্ট করা হয়েছে। অফার হিসাবে, এই নয়া স্মার্টফোন কেনার ক্ষেত্রে আপনার ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের লাভ ওঠাতে পারবেন। ব্যাঙ্ক অফারের কথা বলল, Bank Of Baroda -এর ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলো ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার, Paytm Wallet -এর মাধ্যমে খরিদ্দারী করলে ৫০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দেওয়া হবে। এছাড়া, Flipkart Axis ব্যাঙ্কের কার্ডের সাথেও ৫% ক্যাশব্যাক অফার করা হবে। অতিরিক্ত ভাবে, সংগীতপ্রেমীরা Gaana Plus অ্যাপের ৬ মাসের ফ্রি সাবস্ক্রিপশনও পেয়ে যাচ্ছেন৷

Redmi 10: রেডমি ১০ ফোনে, কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ একটি ৬.৭ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। উন্নত পারফরম্যান্সের জন্য উক্ত ফোনে এড্রেনো ৬১০ জিপিইউ এবং অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দেওয়া হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ কাস্টম স্কিনে চলবে। এই রেডমি ফোনটির পিছনে LED ফ্ল্যাশ লাইট সহ ডুয়াল ক্যামেরা সেটআপ বর্তমান, যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেলের৷ এছাড়া সেলফি তোলার জন্য ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত থাকছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর, সিকিউরিটির জন্য হ্যান্ডসেটে রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বিদ্যমান।

অফার ও দাম : Redmi 10 ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ অপশনকে সীমিত সময়ের জন্য ফ্লিপকার্টে ১০,৯৯৯ টাকায় উপলব্ধ করা হয়েছে। ফোনটির সাথে ২৬% ডিসকাউন্ট অফার করা হবে। আবার ক্রেতারা ১০,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পেয়ে যাবেন। Paytm Wallet -এর মাধ্যমে পেমেন্ট করলে ৫০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, Flipkart Axis ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা ৫% ক্যাশব্যাক পেয়ে যাবেন। আপনারা, ২০১ টাকা মূল্যের বিটকয়েনও পোর্টফোলিওতে যোগ করার সুবিধা পেয়ে যাবেন। সাথে, বিনামূল্যে ৬ মাসের Gaana Plus অ্যাপের সাবস্ক্রিপশন উপলব্ধ থাকছে অফার তালিকায়।

Realme Narzo 50A: রিয়েলমি নারজো ৫০এ স্মার্টফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে, যা ২০.৯ এসপেক্ট রেশিও এবং ৮৮.৭% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করে। ডিসপ্লেটি ওয়াটার ড্রপ নচ ডিজাইনের সাথে এসেছে, যার মধ্যে ৮ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা লক্ষণীয়। আবার, ফোনটির রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা (৫০+২+২+ মেগাপিক্সেল) সেটআপ বিদ্যমান। নারজো ৫০ সিরিজের এই হ্যান্ডসেটটি, আর্ম মালি জি৫২ জিপিইউ সহ মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর সহ এসেছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএস দ্বারা চালিত। পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়া, ইউজারের নিরাপত্তা সুনিশ্চিত করতে এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত।

অফার ও দাম : ফ্লিপকার্ট থেকে Realme Narzo 50A ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ অপশনকে কিনলে ১০% ডিসকাউন্ট পেয়ে যাবেন আপনারা। যারপর, ফোনটির দাম মাত্র ১১,৫৯৯ টাকা হয়ে যাবে। আপনারা যদি আপনাদের পুরোনো ফোন আপগ্রেড করে এই নয়া স্মার্টফোন কিনতে চান, তবে ১০,৮০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেয়ে যাবেন। আর, Paytm Wallet ব্যবহার করে ফোনটি অর্ডার করলে ৫০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে। Flipkart Axis ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে খরিদ্দারী করলে ৫% ক্যাশব্যাক দেওয়া হবে। আর, Discovery+ অ্যাপের সাবস্ক্রিপশনের ক্ষেত্রে ২৫% ছাড় এবং Gaana Plus অ্যাপের সাথে ৬ মাসের ফ্রি সাবস্ক্রিপশন মিলবে৷

Poco M4 Pro 5G: পোকো এম৪ প্রো ৫জি ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) LCD ডিসপ্লে দেওয়া হয়েছে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর সহ এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে চলে। ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে, Poco M4 Pro 5G ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এগুলি হল, ৫০ মেগাপিক্সেল ওয়াইড প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স। ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য এই ৫জি ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। সিকিউরিটি ফিচার হিসাবে এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বর্তমান।

অফার ও দাম : Poco M4 Pro 5G ফোনের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১৫% ডিসকাউন্টের সাথে ১৬,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে ফ্লিপকার্টে। অফারের কথা বললে, গ্রাহকেরা পুরোনো মোবাইল পরিবর্তনের ক্ষেত্রে, ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারবেন। আর, Paytm Wallet ব্যবহার করে ফোনটি কিনলে ৫০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং Flipkart Axis ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ৫% ক্যাশব্যাক দেওয়া হবে।

Realme 9i: অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে চালিত রিয়েলমি ৯আই ফোনে ড্রাগন ট্রেইল প্রো গ্লাস সহ একটি ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি প্লাস (১০৮০ x ২৪১২ পিক্সেল) LCD ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ২০.১:৯ এসপেক্ট রেশিও এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান, যাতে ৫০ মেগাপিক্সেলের স্যামসাং প্রাইমারি সেন্সর স্থিত। এই ফোনে ১৬ মেগাপিক্সেল SONY IMX471 ফ্রন্ট সেন্সর দেওয়া হয়েছে। রিয়েলমি আই৯ ফোনে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

অফার ও দাম : Realme 9i ফোনের ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ১৫% ডিসকাউন্টের সাথে মাত্র ১৩,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অফার হিসাবে, গ্রাহকেরা ১১,৫৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেয়ে যাবেন। সাথে, Paytm Wallet ব্যবহার করে অর্ডার করলে, ৫০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আর, Flipkart Axis ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা ৫% ক্যাশব্যাক পেয়ে যাবেন। সর্বোপরি, Discovery+ অ্যাপের সাবস্ক্রিপশনের উপর ২৫% ছাড় অফার করা হবে৷

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।